বিজ্ঞাপন

ট্রাকের ধাক্কায় লেগুনা আরোহী অজ্ঞাত শিশুর মৃত্যু

November 4, 2022 | 11:54 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুরের বেরিবাঁধ এলাকায় ট্রাকের ধাক্কায় লেগুনা আরোহী অজ্ঞাত (১২) বছরের এক শিশু মারা গেছে। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

শুক্রবার (৪ নভেম্বর) সকাল ৭টার দিকে মিরপুর বেরিবাঁধের জাহানারাবাধ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

ওই কিশোরকে হাসপাতালে নিয়ে যাওয়া লেগুনা চালক মো. শামীম ও সহযোগী মো. সাব্বির রহমান জানান, তারা গাবতলী পর্বতা এলাকা থেকে লেগুনায় যাত্রী নিয়ে মিরপুর ১ নম্বরে যাচ্ছিলেন। ওই শিশুসহ আরও একটি শিশু বড় বাজার থেকে লেগুলার পেছনে ওঠে। তারা দিয়াবাড়ি নামবে বলে জানিয়েছিল।

জাহানারাবাদ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক প্রথমে একটি রিকশাকে ধাক্কা দেয়। পরে লেগুনায় ধাক্কা দিলে শিশুটি ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। তাকে উদ্ধার করে প্রথমে মিরপুর সেলিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, লেগুনার চালক শামীমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এখন পর্যন্ত নিহত শিশুটির পরিচয় শনাক্ত করা যায়নি। ঘটনাটি শাহ আলী থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন