বিজ্ঞাপন

সহায়হীনদের সঙ্গে পুলিশ কর্মকর্তার বিজয় আনন্দ

December 16, 2017 | 9:42 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

সারাদেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে উপযাপন করা হলো মহান বিজয় দিবস। এর মধ্যে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বাছট গ্রামে আয়োজন করা হয় আলোচনা সভা।

শনিবার বাছট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং বাছট বৈলতলা পল্লী মঙ্গল সমিতি যৌথভাবে এ সভার আয়োজন করে।

অনুষ্ঠানে সাটুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু, অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংকের কর্মকর্তা মোশারফ হোসেন এবং স্থানীয় শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

মহান বিজয় দিবসের আনন্দ ভাগ করে নিতে ভিন্নভাবে এই অনুষ্ঠানে অংশ নেন পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক শেখ নাজমুল আলম।

ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের বামরাবণ আদর্শ গ্রাম, মানিকগঞ্জের সাটুরিয়ার মোকদমপাড়া আদর্শ গ্রাম, বাছট এবং বৈলতলা গ্রামের তিনশো অসহায় পরিবারের জন্য উন্নতমানের কম্বল উপহার হিসেবে পাঠিয়েছেন ঢাকা মহানগর পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বিজ্ঞাপন

স্থানীয় বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার মোহতামিম হাফেজ মওলানা জয়নাল আবেদীন এলাকার অসহায় মানুষের কথা জানালে নাজমুল আলম মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ মিজানের কাছে তিনশো কম্বল পাঠান।
রামরাবণ আদর্শ গ্রামের বৃদ্ধা কামিনী রায় বলেন, শীতে রাতে ঘুম হয় না। এলাকার অনেক ধনী লোকের কাছে চেয়েও একটা পুরাতন কম্বল পাইনি। বিজয় দিবসে নতুন কম্বল পেয়ে আনন্দে কান্না পাচ্ছে। একই অনুভূতি জানান বৈলতলা গ্রামের বিমলা বেগম।

সারাবাংলা/ইউজে/এসআর/টিএম/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন