বিজ্ঞাপন

জোড়া আঘাতে ম্যাচে ফেরার ইঙ্গিত বাংলাদেশের

November 6, 2022 | 1:01 pm

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের ছুঁড়ে দেওয়া মামুলি লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো ধীরে করে পাকিস্তানের দুই ওপেনার। উদ্বোধনী জুটি থেকে তুলে নেয় ৫৭ রান। তবে এরপরেই জোড়া আঘাত হানে বাংলাদেশ। প্রথমে বাবর আজম এবং এক ওভার পরে রিজওয়ানকে তুলে নেয় নাসুম আহমেদ এবং এবাদত হোসেন।

বিজ্ঞাপন

১২৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলারদের বেশ ভালোই সামলেছে পাকিস্তানের দুই ওপেনার। বেশ ধীর গতিতেই রান তুলেছে বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান। বাংলাদেশের বোলাররা লাইন লেংথে ঠিক রেখে বোলিং করায় ঝড়ো গতিতে রান তুলতে পারেনি পাকিস্তান।

প্রথম ১০ ওভারে বিনা উইকেটে ৫৬ রান তোলে পাকিস্তান। এরপর ১১তম ওভারে বল হাতে আসেন নাসুম আহমেদ। আর এসেই তুলে নেন বাবর আজমের উইকেটে। আউট হওয়ার আগে ৩৩ বলে মাত্র ২৫ রান করেন বাবর। পরের ওভারে এবাদত হোসেন এসে তুলে নেন মোহাম্মদ রিজওয়ানকে। এতেই ৬১ রানে দ্বিতীয় উইকেট হারায় পাকিস্তান। রিজওয়ান ৩২ বলে ৩২ রান করে আউট হন।

এই রিপোর্ট লেখা অবধি পাকিস্তানের সংগ্রহ ১৩ ওভারে ২ উইকেটে ৭৬ রান। জয়ের জন্য ৪২ বলে ৫২ রান প্রয়োজন পাকিস্তানের।

বিজ্ঞাপন

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন