বিজ্ঞাপন

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু

November 8, 2022 | 10:20 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ওয়ারীর মুচিপট্টি এলাকার একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক হার্ডওয়্যার ব্যবসায়ী মারা গেছেন। মৃত ব্যবসায়ীর নাম হাবিবুর রহমান লিটন (৫৫)।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৮ নভেম্বর) ভোর ৬টার দিকে মুচিপট্টির নিবেদিতা হাসপাতাল সংলগ্ন একটি বাড়ির ৬ষ্ঠ তলায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় লিটনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত হাবিবুরের ভাগিনা মো. আসলাম হোসেন জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার লুঘুড়পাড় গ্রামে। বাবার নাম মৃত আব্দুল সাত্তার। দুই ছেলে ও স্ত্রী রোজিনা আক্তারকে নিয়ে ওয়ারীর ওই বাসায় ভাড়া থাকতেন। নবাবপুরে হার্ডওয়্যারের ব্যবসা করতেন তিনি।

তিনি জানান, ভোরে ঘুম থেকে উঠে বাসাতে শরীরচর্চা করতেন তার মামা। স্ত্রী রোজিনা আক্তার ঘুম থেকে উঠে দেখেন বাসার বারান্দায় পড়ে আছেন হাবিবুর। তিনি স্ট্রোক করেছেন ভেবে তখন স্বজনরা তার মাথায় পানি ঢালেন। এরপর তার হাতের মুষ্টিতে দেখেন পোড়া দাগ। তখন তাদের সন্দেহ হয় বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যান।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যবসায়ীকে অচেতন অবস্থায় স্বজনরা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনদের দাবি বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন ওই ব্যবসায়ী। ঘটনাটি তদন্তের জন্য থানা পুলিশকে জানানো হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন