বিজ্ঞাপন

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

November 8, 2022 | 2:11 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। মোস্তাফিজুর রহমান চট্টগ্রাম নগরীর আকবার শাহ থানার উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

নগর পুলিশের সহকারী কমিশনার (পাহাড়তলী জোন) একেএম মহিউদ্দিন সেলিম সারাবাংলাকে জানান, গতকাল সোমবার (৭ নভেম্বর) রাতে মোটরসাইকেল চালিয়ে থানায় যাচ্ছিলেন মোস্তাফিজুর। যাবার পথে বড়পোল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন মোস্তাফিজুর। এতে মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে মাথায় অস্ত্রপাচার করার পর মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সহকারী পুলিশ কমিশনার মহিউদ্দিন সেলিম জানান, এসআই মোস্তাফিজুরের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়। তার স্ত্রী ও তিন সন্তান ঢাকায় থাকেন। চট্টগ্রামে একা বাসা নিয়ে থাকতেন তিনি।

বিজ্ঞাপন

মোস্তাফিজুরের দুই মেয়ের মধ্যে বড় মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে, ছোট মেয়ে এবছর এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন আর ছেলে ঢাকার একটি স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে বলে জানান মহিউদ্দিন সেলিম।

সারাবাংলা/আরডি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন