বিজ্ঞাপন

মীমকে পরী: তোর অতি মাখামাখি আমার সংসারে ঝামেলা করে দিচ্ছে

November 11, 2022 | 3:41 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

পরীমণি বুধবার বিদ্যা সিনহা মীম তার স্বামী শরিফুল রাজের সঙ্গে প্রেমের চেষ্টা করছেন এমন অভিযোগ জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন। এ নিয়ে মীমও পাল্টা স্ট্যাটাস দিয়েছিলেন। এ প্রেক্ষিতে নতুন করে আবার স্ট্যাটাস দিয়েছেন পরীমণি।

বিজ্ঞাপন

নতুন স্ট্যাটাসে পরীমণি দাবি করেছেন, মীমের সঙ্গে রাজের জুটি যাতে গড়ে উঠে এর জন্য তিনি পরিচালকদের অনুরোধ করেছেন। এ নিয়ে তিনি কোনো প্রকার জেলাসিতে ভুগছেন না। এমন কি হুট করে মীমকে সন্দেহ করেননি। পরীমণি দাবি করেছেন রাজের সঙ্গে মীমের অতি মাখামাখি তার সংসারে ঝামেলা করেছে।

পরীমণির স্ট্যটাসটি হুবহু সারাবাংলার পাঠকদের জন্য দেওয়া হল:

আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো।

বিজ্ঞাপন

তোমাদের জুটি দেখতে ভালো লাগে পর্দায়।এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কতো কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাই কে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই।

কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন