বিজ্ঞাপন

‘করোনা ও ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে দ্রব্যমূল্য বেড়েছে’

November 12, 2022 | 6:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা মহামারি এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে দ্রব্যমূল্যের দাম অসহনীয় পর্যায়ে গিয়ে ঠেকেছে। দ্রব্যমূল্যের দাম শুধুমাত্র আমাদের দেশেই বাড়েনি বেড়েছে সারাবিশ্বে। যারা প্রভাব পড়েছে আমাদের কৃষি, যোগাযোগসহ বিভিন্নখাতে।

বিজ্ঞাপন

শনিবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নে সরকার কর্তৃক নির্ধারিত মূল্যে উপকারভোগী পরিবারের মধ্যে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, ‘বর্তমান সরকার জনগণের জন্য অনেক কিছুই করে যাচ্ছে। কিন্তু বিএনপি-জামায়াত জনগণের পাশে না দাঁড়িয়ে জনগগণকে আরও বিভ্রান্তির মধ্যে ফেলছে।’

অনুষ্ঠানে জেলা প্রশাসক আব্দুল লতিফের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সিভিল সার্জন মোয়াজ্জেম আলী খান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল, গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে গড়পাড়া ইউনিয়নের ১৪৬৪ জন মানুষের মাঝে ৪০৫ টাকা মূল্যে দুই কেজি তেল, দুই কেজি ডাল ও এক কেজি করে চিনি বিক্রয় করা হয়।

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন