বিজ্ঞাপন

কারো পকেটের লোক দিয়ে ছাত্রলীগের কমিটি হবে না : ওবায়দুল কাদের

April 29, 2018 | 2:01 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘কারো পকেটের লোক দিয়ে ছাত্রলীগের কমিটি হবে না। কোন সিন্ডিকেটের কথায় ছাত্রলীগ চলবে না। ছাত্রলীগ চলবে বঙ্গবন্ধুর আদর্শে, শেখ হাসিনার নির্দেশনায়। এর বাইরে কোন ভাবনা-চিন্তা করার অবকাশ নেই।

রোববার (২৯ এপ্রিল) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মিলনায়তনে বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে এই সম্মেলন উপলক্ষে মঞ্চ প্রস্তুত করা হলেও বৈরী আবহাওয়ার কারণে টিএসসি মিলনায়তনে অনুষ্ঠান শুরু হয়।

বিজ্ঞাপন

সন্মেলনের উদ্বোধন করেন সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ। সংগঠনের বিশ্ববিদ্যালয় শাখার বিদায়ী সভাপতি আবিদ আল হাসানের সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বক্তব্য রাখেন। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

এসময় ওবায়দুল কাদের আরও বলেন, ‘আমি চাই-ত্যাগী যোগ্য নেতৃত্ব। কারো পকেটের লোক দিয়ে ছাত্রলীগের কমিটি হবে না। কোন সিন্ডিকেটের কথায় ছাত্রলীগ চলবে না। বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে এসেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

তিনি বলেন, যদি আমরা ‘সারভাইব’ করতে চাই, তাহলে ছাত্রলীগকে রাজনৈতিক আদর্শের মহাসড়কে ফিরে আসতে হবে। সুনামের ধারায় ফিরে আসতে হবে। ছাত্রলীগকে তার ঐতিহ্যের ধারায় ফিরে আসতে হবে। ’

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিআর/এমআইএস

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন