বিজ্ঞাপন

বান্দরবানে আহত র‌্যাব সদস্যকে ঢামেকে ভর্তি

November 15, 2022 | 3:14 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বান্দরবানের তমব্রু সীমান্ত এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় আহত র‌্যাব সদস্য সোহেল বড়ুয়াকে (২৭) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, গতকাল সোমবার (১৪ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে সোহেল বড়ুয়াকে ঢামেকে নিয়ে আসা হয়। হাসপাতালে তার খালাতো ভাই অশোক বড়ুয়া জানান, চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকায় সোহেলের বাড়ি। বাবার নাম রাখাল বড়ুয়া। তিনি পুলিশ সদস্য। বর্তমানে র‌্যাব-১৫’তে কর্মরত রয়েছেন।

আরও পড়ুন: বান্দরবানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষ, ডিজিএফআই কর্মকর্তা নিহত

তিনি আরও বলেন, ‘গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে সোহেলকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। তার মাথায় আঘাত রয়েছে। এছাড়া ডান পায়েও আঘাত রয়েছে। আজ (মঙ্গলবার) সকালে জরুরি বিভাগে তার মাথায় অস্ত্রোপচার করেছেন চিকিৎসকরা। বর্তমানে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে রাখা হয়েছে তাকে। চিকিৎসরা জানিয়েছে সে আগের চেয়ে ভাল আছে।’

নিউরোসার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. ফজলে এলাহী (মিলাদ) জানান, তার মাথায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। ভোরেই তার মাথার অস্ত্রপচার হয়েছে। মাথায় জমে থাকা রক্ত বের করে দেওয়া হয়েছে। বর্তমানে তাকে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে রাখা হয়েছে। এখন তার অবস্থা স্বাভাবিক আছে।

বিজ্ঞাপন

এর আগে, গতকাল সোমবার রাতে র‌্যাব এবং ডিজিএফআই’র মাদক বিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে বাংলাদেশের অভ্যন্তরে তমব্রু সীমান্ত সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ডিজেএফআই কর্মকর্তা নিহত হন।

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন