বিজ্ঞাপন

সাংবাদিক সানুর মৃত্যুতে বগুড়া প্রেসক্লাব ও বিইউজের শোক

November 18, 2022 | 4:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: সাংবাদিক নেতা কমলেশ মহন্ত সানুর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বগুড়া প্রেসক্লাব ও বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে)। তিনি জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, বিইউজের নির্বাহী কমিটির সদস্য ও বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি ছিলেন।

বিজ্ঞাপন

এক বিবৃতিতে বগুড়া প্রেসক্লাব ও বিইউজের নেতারা এই শোক জানান। এর আগে, গতকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল ১১টা ৫৫ মিনিটে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। স্ত্রী, এক পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

কমলেশ মহন্ত সানুর মরদেহ গতকাল বৃহস্পতিবার বগুড়া প্রেসক্লাব চত্বরে রাখা হয়। এ সময় প্রেসক্লাব ও বিইউজে নেতারা তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সাংবাদিক সানু’র প্রতি শ্রদ্ধা জানাতে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা প্রশাসনের পক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সালাহ উদ্দিন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ) আলী হায়দার চৌধুরী, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক লালু, বৈশাখী টেলিবিশনের হেড অব নিউজ সাইফুল ইসলাম, বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক উত্তরবার্তার সম্পাদক মাহবুবউল আলম টোকন, বগুড়া পৌর সভার মেয়র দৈনিক বগুড়ার সম্পাদক রেজাউল করিম বাদশাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতারা তার প্রতি শ্রদ্ধা জানান। এছাড়া সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী ও উদীচী বগুড়াসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা প্রেসক্লাবে এসে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বেলা আড়াইটার দিকে ফুলবাড়ী মহাশশ্মানে শেষকার্য সমাপ্ত করে বিকেল ৫টায় তার সমাধি দেওয়া হয়।

কমলেশ মহন্ত সানুর মৃত্যুতে বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, এসএম কাওসার ও মাসুদুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন ও সাজেদুর রহমান সিজু, দফতর সম্পাদক শফিউল আযম কমল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক লতিফুল করিম, পাঠাগার সম্পাদক এইচ আলিম, নির্বাহী সদস্য আরিফ রেহমান, আবুল কালাম আজাদ ঠান্ডা, জেএম রউফ, ফরহাদুজ্জামান শাহী, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, আব্দুল মোত্তালিব মানিক, চপল সাহা, তানসেন আলম, নাজমুল হুদা নাসিম ও আব্দুর রহিম গভীর শোক প্রকাশ করেন। একইসঙ্গে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান সাংবাদিক নেতারা।

বিজ্ঞাপন

এদিকে অপর এক বিবৃতিতে বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফহ কমিটির সকল সদস্য সানুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন