বিজ্ঞাপন

‘বিশ্বকাপ দিয়েই ফর্মে ফিরবেন রোনালদো’

November 20, 2022 | 5:20 pm

স্পোর্টস ডেস্ক

কাতার বিশ্বকাপের পর্দা উঠছে রোববার (২০ নভেম্বর)। আর পর্তুগাল মাঠে নামছে চারদিন পর। তবে এবার মাঠের বাইরেও বেশ আলোচিত পর্তুগাল। এই সময় মাঠের বাইরের নানান ঘটনায় আলোচনায় ক্রিস্টিয়ানো রোনালদো। মাঠের খেলাতেও দেখা যায়নি রোনালদোসুলভ পারফরম্যান্সও। তবে তার ফর্মহীনতা পর্তুগিজদের একেবারেই দুশ্চিন্তায় ফেলছে না বলে জানিয়েছেন দলের মিডফিল্ডার রুবেন নেভেস।

বিজ্ঞাপন

ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমের ১৬ ম্যাচে মাত্র তিনটি ম্যাচে ছিলেন শুরুর একাদশে। নামের পাশে গোলের সংখ্যাও সাঁই দিচ্ছে না তেমন। তবুও তাকে নিয়েই দলের সেরা একাদশ সাজাবেন কোচ। আর বিশ্বকাপ দিয়েই নিজের স্বরূপে ফিরবেন রোনালদো এমনটাই বিশ্বাস নেভেসের।

রোববার কাতারে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে ২৫ বছর বয়সী পর্তুগিজ মিডফিল্ডার বলেন, ‘অনুশীলনে যতোটুকু দেখেছি, সে দারুণ অবস্থায় আছে। সে একদমই আমাদের দুশ্চিন্তায় ফেলছে না, একটা দল হিসেবে আমরা খুব ভালোভাবেই জানি কি নিয়ে আমাদের কাজ করা প্রয়োজন যাতে ম্যাচের দিন সকলেই জ্বলে উঠতে পারে। যদি আমরা দল হিসেবে ভালো হই, ক্রিস্টিয়ানো দুর্দান্ত হবে (খেলবে)।’

তবে বিশ্বকাপেই রোনালদো ফর্মে ফিরবেন সেটা নিয়েই কথা বলেননি। সেই সঙ্গে মাঠের বাইরে রোনালদোর বিতর্ক সম্পর্কেও বলেছেন নেভেস। তিনি বলেন, ‘বিতর্ক নিয়ে প্রশ্ন ছাড়া আমাদের ঘুরে বেড়ানোটা অসম্ভব, কিন্তু আমি মনে করি না ড্রেসিংরুমে আমাদের মাঝে কোন বিতর্ক আছে। চমৎকার পরিবেশ বিরাজ করছে সেখানে (ড্রেসিংরুমে)।’

বিজ্ঞাপন

এদিকে বিশ্বকাপ শুরুর আগে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে পেটের পীড়ায় খেলেননি রোনালদো। তবে এরপরে তিনি দলের অনুশীলনে করেছেন ঠিকভাবেই। আগামী ২৪ নভেম্বর ঘানার বিপক্ষে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে পর্তুগিজরা।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন