বিজ্ঞাপন

ব্যান্ড পার্টি বাজিয়ে আদালতের রায় উদপাযন নিপুণের

November 21, 2022 | 7:06 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বছরের শুরু থেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ জায়েদ খান নাকি নিপুণ বসবেন এ নিয়ে আদালতে মামলা চলছে। সুপ্রিম কোর্টের আপিল বিভাগ নিপুণকে চেয়ারে বসার অনুমতি দিয়েছেন। আর আদালতের এ রায়কে ব্যান্ড পার্টি বাজিয়ে, নেচে গেয়ে উদযাপন করেছেন তিনি।

বিজ্ঞাপন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে ঘোষণা দেওয়া হাইকোর্টের রায় স্থগিত করেছে আপিল বিভাগ। একইসঙ্গে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিল গ্রহণ করেছেন আদালত। এ উপলক্ষে এফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে সমিতি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মামনুন ইমন। আরও ছিলেন আরমান, জেসমিন, ডিএ তায়েবসহ অনেকেই। ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে নিপুণ বলেন, ‘আজ আনন্দে চোখের পাতা ভিজে যাচ্ছে বারবার। এই রায়, এই জয় শিল্পীদের সবার। আমরা সমিতিকে আরও অনেক ভালো কাজ দিয়ে এগিয়ে নিয়ে যাব।’

সবার বক্তব্য শেষে নিপুণকে ফুলেল শুভেচ্ছা জানান সাধারণ সদস্যরা। একই সঙ্গে তারা ঘোড়ার গাড়িতে ব্যান্ড পার্টি নিয়ে এফডিসি চত্বরে আসেন। নিপুণ তখন তাদের সঙ্গে ঘোড়ার গাড়িতে করে কিছুক্ষণ ঘুরে বেড়ান। এরপর তিনি সমিতিতে গিয়ে তার চেয়ারে বসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন