বিজ্ঞাপন

রোনালদোর চুক্তি বাতিল করল ম্যানচেস্টার ইউনাইটেড

November 23, 2022 | 1:30 am

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ দলে যোগ দেওয়ার আগে পিয়ার্স মরগ্যানকে বিস্ফোরক সাক্ষাৎকার দিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সেখানে ম্যানচেস্টার ইউনাইটেডে তার বাজে সময়ের কথা বেশ কড়াভাবেই বলেছিলেন। সেই সঙ্গে জানিয়েছিলেন বর্তমান কোচ এরিক টেন হ্যাগের সঙ্গে তার দ্বন্দ্বের কথাও। সে সময়ই বোঝা গিয়েছিল ইউনাইটেডে সময় ফুরিয়ে এসেছে রোনালদোর। মঙ্গলবার (২২ নভেম্বর) অফিসিয়াল এক বিবৃতিতে ম্যানচেস্টার ইউনাইটেড তা নিশ্চিত করল।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ঘানার বিপক্ষে বিশ্বকাপ মিশন শুরু হচ্ছে পর্তুগালের। আর তার একদিন আগেই এলো ম্যানচেস্টার ইউনাইটেডের এই বার্তা।

অফিসিয়াল বিবৃতিতে ম্যানচেস্টার ইউনাইটেড জানিয়েছে দুই পক্ষের সমঝোতায় রোনালদোর চুক্তি শেষ করা হয়েছে। বিবৃতিতে বলা হয়, দুই দফায় ক্লাবের প্রতি রোনালদোর অসামান্য অবদানের জন্য তাকে ধন্যবাদ। দুই পক্ষের সমঝোতায় রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করা হয়েছে। ভবিষ্যতের জন্য রোনালদোর প্রতি শুভকামনা।

বিজ্ঞাপন

ইউনাইটেডের সঙ্গে চুক্তি বাতিলের ব্যাপারে রোনালদো বলেন, আমি ম্যানচেস্টার ইউনাইটেডকে ভালোবাসি। সমর্থকদের আমি ভালোবাসি যেটা কখনো পাল্টাবে না। তবে নতুন এক চ্যালেঞ্জ নেওয়ার সঠিক সময় বলে আমার কাছে মনে হয়েছে। আমি ক্লাবের ভবিষ্যতের জন্য শুভ কামনা জানাই।

গত মৌসুমে জুভেন্টাস ছেড়ে হুট করেই ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখান ক্রিস্টিয়ানো রোনালদো। দ্বিতীয় দফায় রেড ডেভিলদের ডেরায় প্রথম মৌসুমটা দুর্দান্ত কাটালেও শেষ দিকে এসে কোচ রাফ র‍্যাগনিকের সঙ্গে বনিবনা হচ্ছিল না রোনালদোর। এরপর দ্বিতীয় মৌসুমে এসে নতুন কোচ এরিক টেন হ্যাগের সঙ্গে দ্বন্দ্ব সবার সামনেই চলে এসেছে। ক্লাব ছাড়ার ব্যাপারেও সিদ্ধান্ত নিয়েছিলেন রোনালদো। আর এসব নিয়েই ইউনাইটেড এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন বলে পিয়ার্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে দাবি করেন ক্রিস্টিয়ানো রোনালদো।

বিজ্ঞাপন

আর তার পরিপ্রেক্ষিতে রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করল ম্যানচেস্টার ইউনাইটেড।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন