বিজ্ঞাপন

লভ্যাংশ বাড়াল কেডিএস এক্সেসরিজ

November 24, 2022 | 1:58 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ৩১ বছর পার করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কেডিএস এক্সেসরিজ লিমিটেড। সর্বশেষ অর্থবছরের জন্য শেয়ার হোল্ডারদের ১৬ শতাংশ নগদ লভ্যাংশ দেওয়ার ঘোষণা দিয়েছে কেডিএস গ্রুপের এই অঙ্গ প্রতিষ্ঠানটি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) অনুষ্ঠিত ৩১তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা এসেছে। শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান খলিলুর রহমান।

স্বাগত বক্তব্যে চেয়ারম্যান খলিলুর রহমান শেয়ার হোল্ডারদের সর্বাত্মক সহযোগিতায় কেডিএস এক্সেসরিজ লিমিটেড আগামীতে আরো ভালো ফলাফল অর্জনে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেন।

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সভায় গত অর্থবছরের জন্য সর্বোচ্চ ১৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়। এছাড়া চলতি বছরের ৩১ জুন কোম্পানির নিরীক্ষিত আর্থিক বিবরণী, পরিচালক নিয়োগ এবং পরবর্তী বছরের জন্য নিরীক্ষক নিয়োগ অনুমোদন করা হয়।

কোম্পানির ব্যবস্থাপনা সেলিম রহমান ভবিষ্যত কর্মপরিকল্পনা তুলে ধরে সভার কার্যক্রম শেষ করেন।

বিজ্ঞাপন

সভায় কোম্পানির পরিচালক তাহসিনা রহমান, স্বাধীন পরিচালক প্রফেসর সরওয়ার জাহান, প্রতিনিধি পরিচালক কামরুল হাসান সিদ্দিকী, নিরীক্ষক প্রতিনিধি, প্রধান নির্বাহী কর্মকর্তা দেবাশীষ দাশপাল, প্রধান হিসাব কর্মকর্তা বিপ্লব কান্তি বণিক এবং সচিব মনজুরে খোদা উপস্থিত ছিলেন।

কেডিএস এক্সেসরিজ কার্টন, লেবেল, ইলাস্টিক ও ন্যারো ফ্যাব্রিকস, অফসেট প্রিন্টিং, হিট ট্রান্সফার, বাটন, গামটেপ, হ্যাঙ্গার উৎপাদন করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/ইআ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন