বিজ্ঞাপন

‘সমাবেশের নাম পিকনিক করে সরকারকে উৎখাত করা যাবে না’

November 24, 2022 | 3:26 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সমাবেশের নামে পিকনিক পার্টি করে শেখ হাসিনার সরকারকে উৎখাত করা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে যশোর জেলা স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি। জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত আছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে নানক বলেন, সমাবেশের নামে গরু জবাই করে খিচুড়ি খেয়ে পিকনিক পার্টি করছেন। তিন দিন বসে পিকনিক করেন, হৈ-হুল্লোড় করেন। এই পিকনিক পার্টি করে জনগণের সরকার, শেখ হাসিনার সরকারকে উৎখাত করা যাবে না।

বিজ্ঞাপন

তিনি বলেন, ফখরুল সাহেব বেশি বাড়াবাড়ি করবেন না। বাড়াবাড়ি করে এই দেশের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করবেন না। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সচেষ্ট আছি। এই দেশ গড়ার জন্য, দেশের উন্নয়নের জন্য ব্যস্ত আছি। আর ওরা সব কিছু ঠাঁই ঠিকানা হারিয়ে এখন দল রক্ষা করার শেষ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

যশোরবাসীর উদ্দেশে নানক বলৈন, এই যশোরের ছয়টি আসন উপহার দিয়েছেন। আগামী নির্বাচনেও শেখ হাসিনাকে ছয়টি আসন উপহার দেওয়ার জন্য আহবান জানাই।

বিজ্ঞাপন

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে সভা পরিচালনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। সভায় আরও বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, পীযূষ ভট্টাচার্য প্রমুখ।

সারাবাংলা/এনআর/এনইউ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন