বিজ্ঞাপন

বিকাশের আয়োজনে চলছে ই-স্পোর্টস গেমিং শো ‘বিশ্বকাপ গেমারু’

November 24, 2022 | 9:16 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বিশ্বকাপের উন্মাদনায় ফুটবল প্রেমীদের আনন্দ আরও বাড়াতে বিকাশের আয়োজনে শুরু হয়েছে ই-ফুটবল গেমিং শো ‘বিশ্বকাপ গেমারু’। ফেসবুক ও ইউটিউব চ্যানেলে ‘ই-স্পোর্টস ফিফা’ অনলাইন গেমটি #bkash_worldcup_gameroo হ্যাশট্যাগসহ লাইভ স্ট্রিম করে সর্বাধিক রিঅ্যাকশনের ভিত্তিতে নির্বাচিতরা স্টুডিওতে তারকাদের উপস্থিতিতে গেম খেলে জিততে পারছেন ৫০০০ টাকা।

বিজ্ঞাপন

সর্বাধিক রিঅ্যাকশন পাওয়া খেলোয়াড়দের বিকাশ ‘বিশ্বকাপ গেমারু’ শো’তে আসার জন্য নির্বাচিত করছেন মাহাদী, দিঘী, খাইরুল বাসার, সালহা খানম নাদিয়া, ইরেশ যাকের, নাদিয়া মিম, চাষী নজরুলসহ জনপ্রিয় তারকারা। প্রিয় দলের হয়ে খেলছেন নির্বাচিত গেমাররা আর তাদের টিমে থাকছেন একজন করে তারকা, যিনি ম্যানেজার হিসেবে নির্দেশনা ও উৎসাহ দিচ্ছেন গেমারদের। এছাড়া দু’জন করে ধারাভাষ্যকার থাকছেন মজার এই গেমিং শো’তে।

প্রতিটি গেমিং শো’তে বিজয়ী পাচ্ছেন ৫০০০ টাকা এবং অন্য অংশগ্রহণকারী পাচ্ছেন ২০০০ টাকা পুরস্কার। এই অর্থ তাৎক্ষণিক অংশগ্রহণকারীর বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাচ্ছে।

বিশ্বকাপজুড়ে চলাকালীন উত্তেজনাপূর্ণ ম্যাচগুলোক কেন্দ্র করে আয়োজিত হবে এই গেমিং শো। বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল অথবা https://www.youtube.com/playlist?list=PLipzXrhhkPjm7dfngGH4xUgEWMUko0O04 — এই লিংকে ক্লিক করে জমজমাট এই ম্যাচগুলো উপভোগ করতে পারবেন ই-স্পোর্টস ভক্তরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন