বিজ্ঞাপন

কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্র করছে বিজেপি: এএপি

November 25, 2022 | 12:13 pm

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের ক্ষমতাসীন দল বিজেপি দেশটির আম আদমি পার্টির (এএপি) প্রধান ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ উঠেছে। দেশটির গুজরাটের আসন্ন প্রদেশিক নির্বাচন এবং দিল্লির পৌরসভা (এমসিডি) ভোটের পরাজয়ের ভয়ে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) তাকে হত্যার পরিকল্পনা করছে। এতে বিজেপি নেতা ও দিল্লির সংসদ সদস্য (এমপি) মনোজ তিওয়ারি জড়িত থাকার অভিযোগ রয়েছে। খবর এনডিটিভি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) এএপি নেতা ও দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া এই অভিযোগ করেন। তিনি দাবি করেন, তার দল এই জাতীয় অপরাজনীতিকে ভয় পায় না।

এক টুইট বার্তায় মনীশ সিসোদিয়া বলেন, ‘গুজরাট এবং এমসিডি নির্বাচনে পরাজয়ের ভয়ের অরবিন্দ কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্র করছে বিজেপি। দলটির এমপি মনোজ তিওয়ারি প্রকাশ্যে তার গুণ্ডাদের কেজরিওয়ালকে আক্রমণ করতে বলেছেন এবং তিনি এ বিষয়ে সম্পূর্ণ পরিকল্পনা করেছেন। এএপি ভয় পায় না। তাদের অপরাজনীতি এবং গুণ্ডামির জবাব দেবে জনগণ।’

এর আগে, অরবিন্দ কেজরিওয়ালের নিরাপত্তার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে টুইট করেছিলেন মনোজ তিওয়ারি। সেখানে তিনি সম্প্রতি দুর্নীতি এবং এমসিডি নির্বাচনের জন্য ‘টিকিট বিক্রির’ অভিযোগ করেছিলেন কেজরিওয়ালের বিরুদ্ধে। এরপরই এই টুইট করেন দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া।

বিজ্ঞাপন

ওই টুইটে মনোজ বলেন, ‘আমি অরবিন্দ কেজরিওয়ালের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। কারণ, ক্রমাগত দুর্নীতি, টিকিট বিক্রি (এমসিডি নির্বাচনের জন্য), ধর্ষকের সঙ্গে বন্ধুত্ব ও জেলের ঘটনায় জনগণ এবং এএপি’র স্বেচ্ছাসেবকরা ক্ষুব্ধ। তাদের বিধায়কদেরও মারধর করা হয়েছে। দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গে এমন হওয়া উচিত নয়…।’

সারাবাংলা/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন