বিজ্ঞাপন

রিকশা বিক্রির টাকা নিয়ে বিবাদ, ছুরিকাঘাত করে খুন

November 25, 2022 | 11:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার কাহালুতে রিকশাভ্যান বিক্রির টাকা নিয়ে বিরোধে বন্ধুর ছুরিকাঘাতে খুন হয়েছেন নায়েব আলী(৩৩) নামের এক ব্যক্তি।

বিজ্ঞাপন

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে কাহালু উপজেলার ডোমরগ্রামের পিয়াস মাস্টারের পুকুরপাড়ে এই ঘটনা ঘটে। নিহত নায়েব আলী উপজেলার ওলাহালী গ্রামের আবুল হোসেনের ছেলে। পুলিশ লাশটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, ওলাহালী গ্রামের জাহাঙ্গীরের হোসেনের ছেলে জায়েদ আলী ও নিহত নায়েব আলী একে অপরের বন্ধু। তারা দু’জনই মাদকাসক্ত ছিলেন। সম্প্রতি জায়েদ তার বাবার একটি ভ্যান নায়েব আলীকে দিয়ে বিক্রি করিয়েছেন। সেই ভ্যান বিক্রির টাকা নিয়ে শুক্রবার বিকেলে দুই বন্ধু মধ্যে বিরোধ হয়। ওই বিরোধের জেরেই জায়েদ ছুরিকাঘাতে নায়েব আলীকে খুন করে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছে জায়েদের হাতে নায়েব আলী খুন হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন