বিজ্ঞাপন

আসছে নতুন ওটিটি প্ল্যাটফর্ম

November 27, 2022 | 10:43 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

কাজী মিডিয়া লিমিটেড শুরু করতে চলেছে নতুন ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে। গত সাত বছর ধরে সফলতার সাথে কাজী মিডিয়া লিমিটেড তাদের অনুষ্ঠান সম্প্রচার করছে দীপ্ত টিভির মাধ্যমে। সব শ্রেণির দর্শক এরই মধ্যে দীপ্ত টিভির অনুষ্ঠান পছন্দ করেছেন। এবার দীপ্ত টিভির সাথে যুক্ত হতে চলেছে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে।

বিজ্ঞাপন

দীপ্ত প্লে মূলত বিনোদন অনুষ্ঠানভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম। পরিবারের সবার জন্য, সব বয়সী দর্শকের উদ্দেশ্যে নির্মিত হচ্ছে সুস্থ ধারার দীপ্ত অনুষ্ঠান। নতুন নতুন সিনেমা আর সিরিজের মাধ্যমে নতুন ধরনের সব গল্প থাকছে দীপ্ত প্লে অরিজিনালসে। রোমাঞ্চকর ফিল্ম আর ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায় নি এমন অদ্ভুত সব সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্ল্যাটফর্মটি। এছাড়া ছোট গল্পের মতো টানটান শর্ট ফিল্ম আর আনকোরা সব বিদেশী ডাবিং সিরিয়াল থাকছে দীপ্ত প্লেতে। থাকছে দীর্ঘ সিরিজ.. যা প্রতিটি দিনই ধরে রাখবে দর্শকের মনোযোগ।

দীপ্ত প্লে অরিজিনাল ফিল্ম ও সিরিজ ছাড়াও এই প্ল্যাটফর্মে থাকবে দীপ্ত টিভির সমস্ত জনপ্রিয় অনুষ্ঠান। দীর্ঘ ধারাবাহিক থেকে শুরু করে বিভিন্ন ডাবিং সিরিয়াল এখানে দর্শকরা দেখতে পাবেন যখন-তখন, যে কোনো সময়ে। সাবক্রিপশনের মাধ্যমে এ অনুষ্ঠানগুলো টিভি'র আগেই উপভোগ করার সুযোগ পাচ্ছেন দর্শকরা।

বিজ্ঞাপন

আগামী ২৮ নভেম্বর ২০২২ তারিখে দীপ্ত প্লের আনুষ্ঠানিক উদ্বোধন হতে যাচ্ছে। গুগল প্লে থেকে অ্যাপ ডাউনলোড করে মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে দেখা যাবে দীপ্ত প্লে। এর সাথে িি.িফববঢ়ঃড়ঢ়ষধু.পড়স ভিজিট করেও দেখা যাবে দীপ্ত প্লে। হাজারেরও বেশি বাংলা কন্টেন্ট নিয়ে হাজির হয়েছে দীপ্ত প্লে দেশে ও দেশের বাইরে থাকা বাংলা দর্শকের জন্য।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন