বিজ্ঞাপন

ঢাকা ও নারায়ণগঞ্জে মুক্তি পাচ্ছে ‘মেইড ইন চিটাগং’

November 30, 2022 | 4:39 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জনপ্রিয় সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়া ও ছোট পর্দার অভিনেত্রী অপর্ণা ঘোষ অভিনীত চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত চলচ্চিত্র ‘মেইড ইন চিটাগং’ ব্যাপক সাড়া ফেলেছে। ‘মেইড ইন চিটাগং’ চট্টগ্রাম মাতিয়ে এবার ঢাকায় আসছে। সিনেমাটি গত ১৮ নভেম্বর চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হল ও সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পায়।

বিজ্ঞাপন

চট্টগ্রামের পর এবার রাজধানী ঢাকা ও নারায়ণগঞ্জে মুক্তি পেতে যাচ্ছে। এই বিষয়টি নিশ্চিত করেছেন ‘মেইড ইন চিটাগং’- সিনেমাটির প্ল্যাটফর্ম প্রডিউসার বিঞ্জ-এর জেনারেল ম্যানেজার হাসিবুল হাসান।

হাসিবুল হাসান বলেন, চট্টগ্রামে এখনও চলছে। দুই সপ্তাহ ধরে চলা মানে অনেক বড় ব্যাপার। আমাদের ছবি এখনও হাউজফুল। চট্টগ্রামের রাঙামাটি ও খাগড়াছড়ির হলগুলো বন্ধ ছিল, এখন সেটি চালু করছে। আগামী সপ্তাহ (২ ডিসেম্বর) থেকে ওই হলগুলোতেও ‘মেইড ইন চিটাগং’ চলবে।

বিজ্ঞাপন

সিনেমাটি নিয়ে কি পরিকল্পনা রয়েছে তা জানতে চাইলে তিনি বলেন, আগামী ২ ডিসেম্বর থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি) ও ব্লকবাস্টার সিনেমাসে (যমুনা ফিউচার পার্ক) মুক্তি পাবে ‘মেইড ইন চিটাগং’। এছাড়াও নারায়ণগঞ্জের জয় সিনেমাসেও দেখা যাবে সিনেমাটি। এরপর এটি ২০২৩ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে দেশের বাহিরে যাবে।

সিনেমাটির নায়ক জনপ্রিয় অভিনেতা ও সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়া বলেন, ইতোমধ্যেই সিনেমাটি চট্টগ্রামের দর্শকদের কাছে বেশ সাড়া ফেলেছে। এর মাধ্যমে চট্টগ্রামের আঞ্চলিক ভাষাকে সবার মাঝে ছড়িয়ে দিতে পেরে আমরা খুবই গর্বিত। চট্টগ্রামের দর্শকদের পর এবার ঢাকা ও নারায়ণগঞ্জে সিনেমাটি মুক্তি দিতে যাচ্ছি।

বিজ্ঞাপন

‘মেইড ইন চিটাগং’ নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। কমেডি ঘরনার এ সিনেমাটিতে উঠে এসেছে মেজবান, জব্বারের বলীখেলা কিংবা বেলা বিস্কুটের প্রেম নিয়ে হাস্যরসে ভরপুর চট্টগ্রামের আঞ্চলিক সংস্কৃতি।

পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ ছাড়াও এতে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, সাজু খাদেম, নাসির উদ্দিন খানসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন