বিজ্ঞাপন

দিবালার না খেলার কারণ জানালেন স্কালোনি

November 30, 2022 | 8:44 pm

স্পোর্টস ডেস্ক

আর্জেন্টিনার আক্রমণভাগের অন্যতম দুর্ধর্ষ খেলোয়াড় পাওলো দিবালা। তবে বিশ্বকাপে আর্জেন্টিনার এ পর্যন্ত খেলা দুটি ম্যাচের কোনোটাতেই মাঠে নামা হয়নি দিবালার। শুরুতে জানা গিয়েছিল, দিবালা ইনজুরি থেকে সদ্যই ফিরেছেন, তাই তিনি ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট নন। তবে পোল্যান্ড ম্যাচের আগে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি জানিয়েছেন, ম্যাচ খেলার জন্য যথেষ্ট ফিট আছেন দিবালা। তাকে মাঠে না নামোর কারণ স্রেফ কৌশলগত।

বিজ্ঞাপন

গত অক্টোবরে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন সিরি আ ক্লাব এ এস রোমার স্ট্রাইকার দিবালা। ইনজুরির কারণে ক্লাবের হয়ে পাঁচটি ম্যাচ খেলতে পারেননি ২৯ বছর বয়সী এই তারকা। যদিও বিশ্বকাপে আসার আগে রোমার শেষ ম্যাচে তুরিনোর বিপক্ষে মাঠে নেমেছিলেন তিনি। কিন্তু জাতীয় দলের হয়ে কাতারে কোনো ম্যাচে এখনও দেখা যায়নি দিবালাকে।

দিবালা কি পুরোপুরি সুস্থ? সংবাদ সম্মেলনে এমন প্রশ্ন শোনতে হয় লিওনেল স্কালোনিকে। জবাবে স্কালোনি জানান, দিবালার স্বাস্থ্যগত কোনো সমস্যা আর নেই।
স্কালোনি বলেন, সে একাদশের বাইরে আছে নিছক কৌশলগত কারণে। পাওলো সুস্থ আছে। সে একাদশের বাইরে থেকে দলকে সহযোগিতা করছে।

২০১৫ সালে আর্জেন্টিনার হয়ে অভিষেক হয় পাওলো দিবালার। জাতীয় দলের হয়ে খেলেছেন ৩৪টি ম্যাচ। দিবালা আন্তর্জাতিক ম্যাচে গোল করেছেন ৩টি। পোল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে দিবালা একাদশে ডাক পাবেন কি না তা নিশ্চিত করেননি স্কালোনি। তবে ওই ম্যাচে বদলি হিসেবে নামতে পারেন তিনি। যদিও এর আগের দুই ম্যাচে ম্যানচেস্টার সিটির তরুণ সেনসেশন আলাভারেজকে বদলি হিসেবে খেলিয়েছেন স্কালোনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস/আইই

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন