বিজ্ঞাপন

হানিফ ফ্লাইওভারে সূতোর ফাঁদ, মোটরসাইকেল আরোহী আহত

November 30, 2022 | 9:04 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারের ওপর সূতায় আটকে ইমাম হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ভুক্তভোগী ও তার স্বজনদের অভিযোগ, ছিনতাইয়ের উদ্দেশ্যে ফ্লাইওভারের দুই পাশের রেলিংয়ের সঙ্গে সূতা বেঁধে রেখেছিল ছিনতাইকারীরা।

বিজ্ঞাপন

বুধবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ফ্লাইওভারের গোলাপবাগ টোলপ্লাজার সামনে এই ঘটনা ঘটে।

ইমাম হোসেনের ছোট ভাই মো. আ. গাফ্ফার ও সহকর্মী সজল চন্দ্র জানান, ইমাম হোসেন কেরাণীগঞ্জের ইকুরিয়ায় বিআরটিএ-তে ইনবাউন্ড অফিসার হিসেবে চাকুরি করেন। থাকেন বনানী ৫ নম্বর রোডে। বিকেলে নিজের মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন তিনি। পথে হানিফ ফ্লাইওভারের উপরে সূতায় আটকে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে। এতে তার ডান হাত, মুখমণ্ডল, বুকসহ শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মকভাবে কেটে যায়।

তারা আরও জানান, এমন সময় আরেকটি মোটরসাইকেলে আরেক সহকর্মী সেখান দিয়ে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন। তখন তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

বিজ্ঞাপন

তাদের অভিযোগ, ছিনতাইয়ের উদ্দেশ্যে ফ্লাইওভারে দুই পাশের রেলিংয়ের সঙ্গে সূতা বেঁধে রেখেছিল ছিনতাইকারীরা। তবে তিনি গুরুতর আহত হওয়ায় ছিনতাইকারীরা তাকে দেখে পালিয়ে গেছে, কিছুই নিতে পারেনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তার অবস্থা গুরুতর। জরুরি বিভাগে তার অস্ত্রোপচার চলছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন