বিজ্ঞাপন

ঢাবিতে প্রাইভেটকার চাপায় নারীর মৃত্যু: প্রতিবেদন দাখিলের নির্দেশ

December 3, 2022 | 3:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় প্রাইভেটকারের চাপায় রুবিনা আক্তার নামে এক নারী নিহতের ঘটনায় দায়ের করা মামলায় সাবেক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আজহার জাফর শাহের বিরুদ্ধে আগামী ৯ জানুয়ারি প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

শনিবার (৩ ডিসেম্বর) মামলাটির এজাহার আদালতে আসে। এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহাম্মদের মামলার এজাহার গ্রহণ করে নীলক্ষেত পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. জাফরকে মামলার তদন্ত করে আগামী ৯ জানুয়ারি প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

জানা যায়, গত ২ ডিসেম্বর বিকেলে দেবর নুরুল আমিনের মোটরসাইকেলে করে রাজধানীর তেজগাঁওয়ের বাসা থেকে হাজারীবাগে বাবার বাড়ি যাচ্ছিলেন রুবিনা। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের বিপরীতে টিএসসি অভিমুখী সড়কে একটি প্রাইভেটকার পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নুরুল আমিন মোটরসাইকেলসহ একপাশে ছিটকে পড়েন।

বিজ্ঞাপন

ওইসময় রুবিনা গাড়ির নিচে চাপা পড়েন। পরে গাড়ির বাম্পারে তার পোশাক আটকে যায়। চালক গাড়ির নিচে আটকে যাওয়া রুবিনাকে নিয়ে বেপরোয়া গতিতে টিএসসি হয়ে নীলক্ষেতের দিকে যান। নীলক্ষেতে ঢাকা বিশ্ববিদ্যালয় তোরণের কাছে গাড়িটি আটকে রুবিনাকে জীবিত উদ্ধার করেন পথচারীরা। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কিছুক্ষণ পরে তিনি মারা যান। এই ঘটনায় রাতে রুবিনার ভাই জাকির হোসেন বাদী হয়ে ২০১৮ সালের সড়ক পরিবহন আইনে মামলাটি করেন।

এদিকে আজহার জাফর শাহ জনগনের পিটুনীতে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে আদালতকে অবহিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/ইআ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন