বিজ্ঞাপন

সান্দ্রোর পরিবর্তে দানিলো নাকি এভারটন?

December 5, 2022 | 9:58 am

স্পোর্টস ডেস্ক

গ্রুপ পর্বের তিন ম্যাচে মোট পাঁচজন খেলোয়াড় ইনজুরিতে হারিয়েছে ব্রাজিল। প্রথম ম্যাচে নেইমার ও দানিলো, দ্বিতীয় ম্যাচে অ্যালেক্স সান্দ্রো আর তৃতীয় ম্যাচে অ্যালেক্স তেয়াস আর গ্যাব্রিয়েল জেসুস। এই পাঁচ খেলোয়াড়ের মধ্যে লেফট ব্যাক তেয়াস আর স্ট্রাইকার জেসুসের বিশ্বকাপই শেষ বলে জানিয়েছে ব্রাজিলের সংবাদমাধ্যম। তবে নেইমার আর দানিলো ফিরছেন কোরিয়ার বিপক্ষে ম্যাচেই। কিন্তু ফিরতে পারছেন না বর্তমান ব্রাজিল স্কোয়াডের একমাত্র লেফট ব্যাক।

বিজ্ঞাপন

বিশ্বকাপ দল ঘোষণার সময় লেফট ব্যাকে অ্যালেক্স সান্দ্রো আর অ্যালেক্স তেয়াসকে ডেকেছিলেন ব্রাজিল কোচ তিতে। তবে গ্রুপ পর্বের দুই ম্যাচে দুইজনকেই হারিয়ে এখন এই পজিশনে খেলার মতো খেলোয়াড়ই নেই তিতের হাতে। তবে তা নিয়ে কাজ করছেন তিতে। আর তাই তো দলের বর্তমান খেলোয়াড়দের মধ্যেই খুঁজে নিয়েছেন উত্তর।

লেফট ব্যাকে কাকে খেলাবেন তিতে তা নিয়ে প্রশ্নের জবাবে তিতে জানিয়েছেন, এমন কাউকেই খেলাবেন যে নিজ নিজ ক্লাবে ইতোমধ্যেই এই পজিশনে খেলেছে। আর এই তালিকায় আছেন দানিলো এবং মিডফিল্ডার এভারটন রিবেইরো। তবে তৃতীয় ম্যাচে অ্যালেক্স তেয়াস চোটে পড়ে উঠে যাওয়ার সময় তার বদলে মাঠে লেফট ব্যাক হিসেবে খেলেন মার্কুইনোস। অর্থাৎ তিতের ভাবনায় লেফট ব্যাক হিসেবে আছেন মার্কুইনোসও।

বিজ্ঞাপন

এই ব্যাপারে তিতে বলেন, ‘অ্যালেক্স সান্দ্রো সেরে ওঠার চেষ্টায় আছে। তবে সে কোরিয়ার বিপক্ষে খেলবে না। তবে তার বদলে যে খেলবে সেই খেলোয়াড় তার ক্লাবের হয়ে এই পজিশনে খেলেছে। আপনারা যদি একটু গবেষণা করেন তাহলে বুঝতে পারবেন সেই প্লেয়ারটি কে।’

সোমবার (৫ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ১টায় স্টেডিয়াম ৯৭৪ এ কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে সোমবার দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন