বিজ্ঞাপন

জেসিআই ঢাকা ইয়াংয়ের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

December 5, 2022 | 10:51 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: রাবেয়া নাসির অভিকে প্রেসিডেন্ট নির্বাচিত করে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ইয়াংয়ের ২০২৩ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আনন্দঘন পরিবেশে নির্বাচনের মাধ্যমে এই কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ।

কমিটিতে লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সামিয়া রহমান, লোকাল ভাইস প্রেসিডেন্ট সামী মাহমুদ খান, সৌরভ অধিকারী ও রাজন জাহিদ নির্বাচিত হয়েছেন। কমিটি মনোনীত অন্য সদস্যরা হলেন- সেক্রেটারি জেনারেল আল আমিন, ট্রেজারার আনিকা দাইয়ান, জেনারেল লিগ্যাল কাউন্সিল মোহাম্মদ রফিকুল ইসলাম রুমন, ডিরেক্টর নাফিজা রহমান মৌ, সোহেল আহমেদ, রবিউল হাসান, তোকিব হোসেন, নাজমুন্নাহার শান্তা ও জি এম মুস্তাফিজুর রহমান।

আইপিএলপি এস এম মুক্তাদিরুল হক অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও ঢাকা ইয়াংয়ের সাবেক প্রেসিডেন্ট ও ন্যাশনাল বোর্ডের সদস্যসহ অন্যান্য অতিথিরা এতে অংশ নেন।

বিজ্ঞাপন

ঢাকা ইয়াংয়ের নবনির্বাচিত প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভি সবাইকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি সামাজিক উন্নয়নমূলক কর্মসূচির ধারা অব্যাহত থাকবে বলেও প্রত্যয় ব্যক্ত করেন।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই’য়ের সদর দফতর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে বর্তমানে সংগঠনটির ৫ হাজারেরও বেশি সদস্য সক্রিয়ভাবে সামাজিক উন্নয়নে কাজ করছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন