বিজ্ঞাপন

৫ পেরিয়ে ৬-এ যাত্রা সারাবাংলা’র

December 6, 2022 | 12:07 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ৫ শেষ। শুরু ৬-এর যাত্রা। অর্ধযুগে পদার্পণ করল অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডটনেট। ‘সারাবাংলা সারাক্ষণ’ স্লোগান নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রত্যয়ে ২০১৭ সালের ৬ ডিসেম্বর আত্মপ্রকাশ করে অনলাইন নিউজ পোর্টালটি। গত পাঁচ বছরে ইতিবাচক সংবাদ এবং রুচিশীল অনুষ্ঠান প্রচারের মধ্য দিয়ে আলাদা পাঠকপ্রিয়তা তৈরি করেছে সরকারি নিবন্ধনপ্রাপ্ত জনপ্রিয় গণমাধ্যমটি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সারাবাংলার প্রতিষ্ঠাবার্ষিকীর দিন শুরু হয় কেক কাটার মধ্য দিয়ে। এদিন সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

এ সময় তার সঙ্গে ছিলেন গাজী গ্রু‌পের ব্যবস্থাপনা প‌রিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা, ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম আশরিয়া বাপ্পি , সারাবাংলার প্রকাশক বদরুল আলম খান, ব্যবস্থাপনা সম্পাদক এ এস এম রফিক উল্লাহ রোমেল, প্রধান বার্তা সম্পাদক রহমান মুস্তাফিজ, সারাবাংলার মহাব্যবস্থাপক (জিএম) মিয়া ফয়সাল হাসানসহ গণমাধ্যম ব্যক্তিত্ব ও সারাবাংলার সর্বস্তরের কর্মীরা।

বিজ্ঞাপন

এদিন অনুষ্ঠিত হচ্ছে প্রতিনিধি সম্মেলনও। সকাল ১০টা থেকে সারাবাংলার কনফারেন্স রুমে শুরু হওয়া এই সম্মেলন চলবে বিকেল ৪টা পর্যন্ত।

প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে সারাবাংলা ডটনেটজুড়ে ছিল বিশিষ্টজনদের লেখা ও নানা আয়োজন।

সঠিক ও বস্তুনিষ্ঠ খবর প্রকাশের পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে শুরু থেকেই পথ চলছে সারাবাংলা। অনুষ্ঠান ও সংবাদ প্রচারের ক্ষেত্রে গোটা বাংলাদেশ যার হৃদয়ে। আবহমান বাংলার কৃষ্টি, ঐতিহ্য ও সংস্কৃতিকে তুলে ধরা এবং অসাম্প্রদায়িক মূল্যবোধ ছড়িয়ে দিতে পোর্টালটি বদ্ধপরিকর।

বিজ্ঞাপন

আরও পড়ুন:
সাড়া ফেলুক সারাবাংলা
সময়টা এখন ‘সারাবাংলা’র

অর্ধযুগে সারাবাংলা ডটনেট
পাঠকের আস্থাই সবচেয়ে বড় অর্জন
সারাবাংলা জয় করুক পাঠকের হৃদয়

সারাবাংলা/পিটিএম/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন