বিজ্ঞাপন

শাবনূরের সঙ্গে আড্ডায় ফারুকী-তিশা

December 6, 2022 | 5:42 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

দেশের একসময়ের শীর্ষ নায়িকা শাবনূরের ফেসবুক ওয়ালে আপলোড করা কিছু ছবিতে ফারুকী-তিশা দম্পতিকে দেখা গিয়েছে। তারা দুজন তাদের সন্তান ইলহামকে নিয়ে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সফরে রয়েছেন। সে সফরের এক ফাঁকে তারা শাবনূরের আতিথিয়েতা গ্রহণ করেছেন।

বিজ্ঞাপন

ফারুকী-তিশা এ সফরে গিয়েছিলেন গেল ১০ নভেম্বর। তখন তিশা জানিয়েছিলেন তাদের সন্তান তার কাজিনদের সঙ্গে দেখা করতে যাচ্ছে। মাস দুয়েকের এ সফরে তারা আত্মীয়-স্বজনসহ প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে দেখা করেছেন।

সেখান থেকেই এবার জানা গেল সফরে তিশা-ফারুকী ও ইলহাম দেখা করেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী শাবনূরের সঙ্গে। শাবনূর দীর্ঘদিন ধরে থাকছেন অস্ট্রেলিয়াতে।

বিজ্ঞাপন

মঙ্গলবার দুপুরে শাবনূর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই আড্ডার কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে তিশা-ফারুকীর সঙ্গে সেই আড্ডায় আছেন আরও কয়েকজন।

তিশা ও ফারুকীর ভেরিফায়েড ফেসবুক পেজ ও অ্যাকাউন্টের টাইমলাইনে ২৭ নভেম্বর পর্যন্ত তদের অস্ট্রেলিয়ার সিডনি থাকার বিষয়টি জানা যায়। শাবনূরের সঙ্গে তোলা ছবিগুলো সেই সময়ের হতে পারে।

বিজ্ঞাপন

৩ ও ৪ ডিসেম্বর তিশা-ফারুকী ও ইলহামকে পাওয়া গেছে নিউজিল্যান্ডের অকল্যান্ডে। সেখানকার বেশ কিছু ছবি পোস্ট করেছেন এ অভিনেত্রী-পরিচালক দম্পতি।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন