বিজ্ঞাপন

১৮ পরিবারকে যমুনা লাইফ ইন্সুরেন্সের চেক প্রদান

December 7, 2022 | 11:58 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ১৮ জন মৃত শ্রমিকের পরিবারকে বিমার দাবির চেক বিতরণ করছে যমুনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি।

বিজ্ঞাপন

বুধবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বগুড়া কেন্দ্রীয় বাসটার্মিনাল চারমাথা চত্ত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে পরিবারগুলোর মধ্যে এই চেক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী। জেলা মোটর শ্রমিক ইউনিয়নের বর্তমান কমিটির এক বছর পূর্তি উৎসবে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুল হামিদ মিটুল।

এ অনুষ্ঠানে ১৮ জন মৃত শ্রমিকের প্রতি পরিবারকে ৫০ হাজার টাকা করে মোট ৯ লাখ টাকার চেক বিতরণ করে যমুনা লাইফ ‍ইন্সুরেন্স কোম্পানি।

মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন— বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-১ মো. আলহাজ্ব শেখ, বগুড়া বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আমিনুল ইসলাম, বগুড়া ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান মণ্ডল ও যমুনা লাইফ ইন্সুরেন্সের বগুড়ার প্রতিনিধি মুশফিক কাজলসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

পরে বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের তহবিল থেকে আরও ৪৭ জন মৃত শ্রমিক সদস্যের পরিবার ও শ্রমিকের মেয়ের বিয়ে উপলক্ষে ৩৩ লাখ ৩৬ হাজার টাকা এককালীন অনুদানের চেক প্রদান করা হয়।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন