বিজ্ঞাপন

রহস্যের জট খোলার বদলে আরও ঘনীভূত

December 7, 2022 | 5:42 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গত আগস্টে হইচই অরিজিনাল সিরিজ কারাগার ১ম পর্ব মুক্তি পর দর্শকেরা ওয়েব সিরিজটিকে সাদরে গ্রহণ করেছিল। এপার-ওপার দুই বাংলা থেকেই বলা হচ্ছিল যে এটি এযাবৎ কালের সেরা বাংলা কনটেন্ট। মঙ্গলবার (৬ ডিসেম্বর) কারাগার দ্বিতীয় পর্বের অফিসিয়াল ট্রেলার অবমুক্ত করা হয়েছে। আগামী ২২ ডিসেম্বর থেকে দর্শকরা এটি দেখতে পাবেন।

বিজ্ঞাপন

কারাগারের প্রথম পর্বে দেখানো হয়েছিল আকাশনগর সেন্ট্রাল জেলের গল্প যেখানে জেলটির ১৪৫ নম্বর সেলে আবির্ভাব হয়েছিল এক রহস্য মানবের। ১৪৫ নম্বর সেল এমন একটি কারাকক্ষ, যা বিগত ৫০ বছর ধরে তালাবন্ধ ছিল। সেই রহস্যমানবের রহস্য ঘণীভূত হয়ে এমন এক জায়গায় প্রথম পর্ব শেষ হয়েছিল, যেখানে দর্শকেরা হয়েছিল বিহ্ববল, জন্ম হয়েছিল অনেকগুলো প্রশ্নের। সেই প্রশ্ন গুলোর জবাব মেলার কথা কারাগারের দ্বিতীয় পর্বে। কিন্তু ট্রেইলার রিলিজের পর যেন রহস্য আরও ঘনীভূত হল। সব প্রশ্নের উত্তর পেতে দর্শকদের দ্বিতীয় পর্বের জন্য অপেক্ষা করতে হবে।

ট্রেইলার থেকে বোঝা যায় যে প্রথম পর্ব যেখানে শেষ হয়েছিল দ্বিতীয় পর্বের গল্প সেখান থেকেই শুরু হচ্ছে। ১৪৫ নম্বর সেলের মিস্ট্রিম্যানকে কথা বলতে দেখা যায়, এর সাথে আরও একজনকে দেখা যায় যার চেহারা হুবহু মিস্ট্রিম্যানের মতো। কিন্তু তাঁর আচরণ, পরিধেয় সবকিছুই বেশ আলাদা। এছাড়াও আরও নতুন অনেকগুলো বিষয়ের প্রতি আলোকপাত করা হয়েছে ট্রেইলারে, যা দেখে বোঝা যায় কারাগারের দ্বিতীয় পর্বও আলোড়ন ফেলবে।

বিজ্ঞাপন

কারাগারের দ্বিতীয় পর্বের ট্রেলার মুক্তির ব্যাপারে মিস্ট্রিম্যান চরিত্রে রুপদানকারী চঞ্চল চৌধুরী বলেন, “কারাগার প্রথম পর্বের যে সাড়া আমরা পেয়েছি তা অভাবনীয়। দর্শকদের প্রতিক্রিয়া ও ভালবাসায় আমাদের পুরো টিম সিক্ত হয়েছে। দ্বিতীয় পর্বে যা দেখানো হবে, ট্রেইলারে তার সামান্যই উঠে এসেছে। আমাকে সম্পূর্ণ ভিন্ন দুইটি রুপে এখানে দেখা যাবে। যদিও বিস্তারিত এখন কিছু বলা যাচ্ছে না। শুধু এটুকু বলতে পারি যে গল্পের গতিবিধি যেভাবে বিস্তার লাভ করেছে, দর্শক তাতে মুগ্ধ হবে।”

কারাগারের পরিচালক সৈয়দ আহমেদ শাওকী এখানে যোগ করেন, “কারাগারে আমি এমন একটি গল্প বলতে চেয়েছি যা আমাদের সামনে খুব বেশি উঠে আসেনি, কিন্তু গল্পের গভীরে একটি নির্মম সত্য আছে। দেশ-বিদেশের দর্শক যেভাবে কারাগারকে ভালবেসে গ্রহণ করেছে, তাতে আমি উদ্বেলিত। আমরা বিশ্বাস করি যে কারাগারের দ্বিতীয় পর্ব দর্শকদের প্রত্যাশার সঠিক মূল্যায়ন করবে।”

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন