বিজ্ঞাপন

বলিউড মিশন শুরু জয়া আহসানের

December 7, 2022 | 5:58 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে জয়া আহসানের— এমন খবর সপ্তাহখানেক আগের। তবে তখন এ ব্যাপারে মুখ খুলেননি তিনি। তবে বুধবার (৭ ডিসেম্বর) বিভিন্ন ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হচ্ছে জয়ার বলিউড মিশনের শুটিং শুরু হয়েছে।

বিজ্ঞাপন

ছবির নাম ‘করক সিং’। যদিও প্রযোজনা সংস্থা বলছে নামটি চূড়ান্ত নয়। ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার ছবি হতে যাচ্ছে এটি। যেখানে একটি ভেঙে যাওয়া পরিবারের এক হওয়ার হৃদয়স্পর্শী গল্প রয়েছে।

বলিউড হাঙ্গামা, হিন্দুস্তান টাইমস সহ ভারতীয় সংবাদমাধ্যম বলছে, জয়া-পঙ্কজ অভিনীত সিনেমাটির শুটিংও শুরু হয়েছে। এটি প্রযোজনা করছে উইজ ফিল্মস। এই দুই তারকা ছাড়াও ছবিতে অভিনয় করছেন ‘দিল বেচারা’ খ্যাত সানজানা সাঙ্ঘি এবং তুমুল জনপ্রিয় মালায়ালাম সিনেমা ‘চার্লি’ খ্যাত ছবিটি পার্বতী থিরুবথু। ছবিটি পরিচালনা করছেন অনিরুদ্ধ রায়।

প্রথম হিন্দি সিনেমায় অভিনয় করছেন জয়া আহসান। স্বভাবতই উচ্ছ্বসিত বাংলাদেশি এই অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যমে বলেছেন,‘এটাই হতে যাচ্ছে আমার প্রথম হিন্দি ছবি। এই ছবিতে আমি যে চরিত্রটি করতে যাচ্ছি, সেটিও গল্পের অবিচ্ছেদ্য অংশ। উইজ ফিল্মস যখন আমার কাছে এই ছবির প্রস্তাব নিয়ে আসে, আমি সঙ্গে সঙ্গে হ্যাঁ বলে দিয়েছি। কারণ এই ছবিটির পরিচালক অনিরুদ্ধ রায়। তারউপর আমার সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতা।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন