বিজ্ঞাপন

গণসমাবেশ সফলে বিএনপিপন্থী আইনজীবীদের মিছিল

December 7, 2022 | 6:08 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফল করতে সুপ্রিম কোর্ট-কদম ফোয়ারা এলাকায় মিছিল ও লিফলেট বিতরণ করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

বিজ্ঞাপন

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এ জে মোহাম্মদ আলী ও মহাসচিব কায়সার কামালের নেতৃত্বে এ মিছিল ও লিফলেট বিতরণ করা হয়।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবন প্রাঙ্গণ থেকে মিছিল শুরু করে হাইকোর্ট মাজার গেইট, শিক্ষাভবন মোড়, কদম ফোয়ারা হয়ে বার কাউন্সিল গেটে এসে মিছিল শেষ হয়।

মিছিল শেষে মহাসচিব কায়সার কামাল বলেন, গত তিন মাস আগে সারাদেশের ১০ বিভাগে কর্মসূচি ঘোষণা করেছিল বিএনপি। তার অংশ হিসেবে ঢাকায় ১০ ডিসেম্বর সমাবেশ হবে। আমরা নয়াপল্টনে সমাবেশ করতে চাই।

বিজ্ঞাপন

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবো না। এ দাবির সঙ্গে একাত্মতা পোষণ করে সুপ্রিম কোর্টের আইনজীবীরা রাজপথে নেমে এসেছে গণতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য, ভোটের অধিকার পুনরুদ্ধার করার জন্য।

মিছিলে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক রুহুল কুদ্দুস কাজল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রিম কোর্ট শাখার সভাপতি আব্দুল জাব্বার ভূঁইয়া, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সজল, আইনজীবী গোলাম মোহাম্মদ চৌধুরী আলালসহ বিএনপিপন্থি আইনজীবীরা অংশ নেন।

এ সময় মিছিল থেকে ঢাকার গণসমাবেশ সফল করতে সাধারণ মানুষের কাছে লিফলেট বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন