বিজ্ঞাপন

রায়েরবাজারে ২ সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

December 8, 2022 | 10:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগ রায়েরবাজার এলাকায় একটি বাসায় দুই শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৮ডিসেম্বর) সন্ধ্যার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

বিজ্ঞাপন

মৃতরা হলেন- মা হাসিনা বেগম (২৭) দুই শিশু সন্তান সাদিয়া হোসেন ছোঁয়া (৩) ও সিয়াম হোসেন সায়মন (৬ মাস)। পুলিশের ধারণা, হাসিনা বেগম তার দুই শিশু সন্তানকে গলা টিপে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছে।

হাজারীবাগ থানার (পরিদর্শক তদন্ত) হুমায়ুন কবির জানান, হাজারীবাগ রায়েরবাজার গদিঘর এলাকার একটি বাসা থেকে তিন জনের মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, শিশু দুটির মা হাসিনা বেগম তাদের গলাটিপে হত্যার পর নিজে আত্মহত্যা করেছে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ তিনটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এদিকে, সাদিয়া বেঁচে আছে ভেবে তার বাবা গাড়ি চালক সাদ্দাম হোসেন তাকে রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষ সাদিয়াকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সাদ্দাম হোসেন বলেন, ‘সন্ধ্যার দিকে পাশের ভাড়াটিয়াদের মাধ্যমে খবর পেয়ে বাসায় এসে দেখি হাসিনা ফ্যানের সাথে ঝুলতেছিল। দুই সন্তান বেডে পড়ে ছিল। বড় ছেলে সালমান কোচিং সেন্টারে ছিল। এ সময় সাদিয়া নড়াচড়া করছিল দেখে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। কিন্তু সেও মারা যায়। তার ধারণা দুই সন্তানকে হত্যা করে তাদের মা আত্মহত্যা করেছে।’

সাদ্দাম জানান, ছোট ছেলের শুধু ঠাণ্ডা লাগে। এ বিষয় নিয়ে বিকেলে স্ত্রী হাসিনার সঙ্গে বাকবিতণ্ডা হয়। এরপর আমি বাসা থেকে বের হয়ে যাই। পরে সন্ধ্যায় খবর পেয়ে বাসায় আসি। তাদের গ্রামের বাড়ি মাদারীপুর জেলার শিবচড় থানার চড়বাচামার গ্রামে।

সাদ্দাম হোসেন জানান, তারা হাজারীবাগ রায়েবজার গদিঘর এলাকায় একটি তিনতলা বাসার তিনতলায় স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ভাড়া থাকেন। সে নিজে রেন্ট এ কারের গাড়ি চালায়। হাসিনা বেগম গৃহিনী ছিলেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, বড় ছেলে সালমান হোসেন (৮) ২য় শ্রেণিতে পড়ে। সাদিয়ার বয়স তিন বছর ও সিয়ামের বয়স ছয় মাস।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন