বিজ্ঞাপন

বিকাশ বিশ্বকাপ কুইজে প্রতিদিন ৫০ টাকা করে পাচ্ছেন ২০০০ জন

December 9, 2022 | 10:15 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বিশ্বকাপজুড়ে ফুটবলপ্রেমীদের জন্য বিকাশের কুইজ আয়োজন এরইমধ্যে যথেষ্ট সাড়া ফেলেছে। এই কুইজে অংশ নিয়ে ফুটবল সম্পর্কিত সহজ ৩টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে এবং অ্যাপ থেকে একটি নির্দিষ্ট লেনদেন করে প্রতিদিন ২০০০ জন পাচ্ছেন ৫০ টাকা করে পুরস্কার। ১৫ ডিসেম্বর পর্যন্ত এই কুইজে অংশ নিতে পারবেন গ্রাহকরা।

বিজ্ঞাপন

কুইজে অংশ নিতে গ্রাহককে বিকাশ অ্যাপের ‘সাজেশন’ অংশে অথবা হোমস্ক্রিনের নিচের দিকে ‘বিকাশ কুইজ’ আইকনে ট্যাপ করতে হবে। গ্রাহক চাইলে https://quiz.bkash.com/ -এই লিংকে ভিজিট করেও কুইজ খেলতে পারেন। শুরুতেই গ্রাহকের বিকাশ অ্যাকাউন্ট নম্বর দিয়ে কুইজে প্রবেশ করতে হবে। কুইজ প্ল্যাটফর্মে ‘কুইজের নিয়মাবলী’ আইকনে ট্যাপ করে শর্তাবলী দেখে নিতে পারেন গ্রাহক।

৫০ টাকা পুরস্কার পেতে গ্রাহককে দ্রুততম সময়ে সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে এবং ক্যাম্পেইন চলাকালীন যেকোনো সময় বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ, ক্যাশ আউট, সেন্ড মানি, পেমেন্ট, পে বিল এবং কার্ড টু বিকাশ –এই সেবাগুলোর যেকোনো একটিতে লেনদেন করতে হবে।

বিজ্ঞাপন

বিকাশ গ্রাহকরা যতবার খুশি কুইজ খেলতে পারবেন। তবে কুইজ চলাকালীন একজন গ্রাহক একবারই পুরস্কার জিততে পারবেন।

প্রতিদিনের বিজয়ীদের তালিকা পরবর্তী কার্যদিবসে দুপুর ২টা থেকে বিকাশ কুইজ প্লাটফর্মের ‘দৈনিক বিজয়ীদের তালিকা’ অংশে দেখা যাবে। পুরস্কারের টাকা ২ কার্যদিবসের মধ্যে বিজয়ীদের বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন