বিজ্ঞাপন

ক্রোয়েশিয়ার বিপক্ষেও সান্দ্রোকে পাওয়া নিয়ে সংশয়

December 9, 2022 | 12:50 pm

স্পোর্টস ডেস্ক

এবারের বিশ্বকাপে একের পর এক চোট আঘাত হানছে ব্রাজিল দলে। গ্রুপ পর্বের প্রথম তিন ম্যাচের প্রতিটিতেই একজন না একজন খেলোয়াড় ইনজুরিতে পড়েছেন। সুইজারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন অ্যালেক্স সান্দ্রো। এরপর দীর্ঘদিন পেরিয়ে গেলেও চোট থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি সান্দ্রো। আর এ কারণেই রাইট ব্যাক দানিলোকে লেফট ব্যাক হিসেবে খেলাচ্ছেন ব্রাজিল কোচ তিতে।

বিজ্ঞাপন

ওই চোট কাটিয়ে ফিটনেস ফিরে পাওয়ার জন্য কাজ চালিয়ে যাচ্ছেন সান্দ্রো। তিতে মনে করেন, বৃহস্পতিবার ভালোভাবে অনুশীলন করলেও জুভেন্টাসের এই ফুটবলারের ম্যাচ খেলার জন্য তা যথেষ্ট নাও হতে পারে। সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে শুক্রবার ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলবে রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়নরা।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে তিতে বলেন, আজকে এখনো এক পর্বের অনুশীলন বাকি রয়েছে। এই অনুশীলনে সান্দ্রো থাকতে পারলে সে খেলবে। তবে সব কিছু তার না খেলারই ইঙ্গিত দিচ্ছে। তার চোটটা ভিন্ন। সেরে উঠতে তাকে আরও চেষ্টা করতে হবে, আমাকে মেডিকেল ও ফিজিক্যাল বিভাগের সঙ্গে আলাপ করতে হবে। এটি আজ বিকেলের ওপর নির্ভর করবে।’

শেষ ষোলোর ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে সান্দ্রো এবং আরেক লেফট ব্যাক অ্যালেক্স তেয়াসের চোটের কারণে খেলেছেন রাইট ব্যাক দানিলো। আর রাইট ব্যাকে খেলেছেন সেন্টার ব্যাক এডার মিলিতাও। ধারণা করা হচ্ছে ক্রোয়েশিয়ার বিপক্ষেও একই খেলোয়াড় নিয়ে খেলবেন তিতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন