বিজ্ঞাপন

ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

December 9, 2022 | 6:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: মহানগরের হারাগাছের ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। নিহত পরীক্ষার্থীর নাম রাকিবুল ইসলাম হাসান (২১)।

বিজ্ঞাপন

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে নগরীর বাহারকাছনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেন।

নিহত রাকিবুল ইসলাম হাসান রংপুর সিটি করপোরেশনের সৎবাজার চাদকুঠি গ্রামের আব্দুল সাত্তারের ছেলে। তিনি সাহেবগঞ্জ কারিগরি কলেজের বিএম শাখার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে ওসি রেজাউল করিম বলেন, রাকিবুল ইসলাম হাসান শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল চালিয়ে রংপুর শহর থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। হারাগাছ-রংপুর সড়কের বাহারকাছনা এলাকায় পৌঁছে ওভারটেক করার সময় চলন্ত ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে রাস্তায় উপরে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় রাকিবুল। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থল থেকে ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

তিনি আরও বলেন, ঘটনার পর চালক ও সহকারী ট্রাক রেখে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। পলাতক ড্রাইভার ও সহকারীকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন