বিজ্ঞাপন

২ মিলিয়ন দর্শক দেখেছে ‘ডোম’

December 14, 2022 | 2:53 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সাইকো থ্রিলার গল্পে সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা রাশেদ রাহা নির্মাণ করেছেন সাত পর্বের ওয়েব সিরিজ ‘ডোম’। লাশকাটা ঘরে কার লাশ ময়না তদন্তের অপেক্ষায়? খুন না ধর্ষণ কি সেই অপরাধ যাকে ঘিরে দানা বাধছে রহস্য? এমন নানা প্রশ্নের রহস্য উন্মোচিত হয়েছে ওটিটি প্ল্যার্টফর্ম বঙ্গ বিডিতে। সিরিজটি ইতোমধ্যে ২ মিলিয়নের বেশি দর্শক দেখেছে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থাটি।

বিজ্ঞাপন

‘ডোম’-এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রাণ রায়, চিত্রনায়িকা তানহা তাসনিয়া, কাজী নওশাবা আহমেদ, আবু হুরায়রা তানভীর, দোলন দে, আবু হেনা রনি, আমিনুর রহমান লিটন, আনোয়ার শাহি, জয় রাজ, বাপ্পি আশরাফ প্রমুখ।

এর আগে বেশকিছু নাটকে কাজ করলেও প্রথমবার এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আমিনুর রহমান লিটন। তিনি বলেন, ওয়েব সিরিজের গল্প দারুণ ইন্টারেস্টিং। আমার চরিত্রটিও চমৎকার। পুরো সিরিজের মধ্যেই টানটান উত্তেজনা অনুভব করেছেন দর্শক। এখানে নিজেকে প্রমাণের সুযোগও ছিল। যার কারণে সিরিজটি সবার ভালো লেগেছে।

তানহা তাসনিয়া এ প্রসঙ্গে বলেন, থ্রিলার একটি স্টোরি। উত্তরা, পুরাণ ঢাকাসহ বেশকয়েকটি লোকেশনে ‘ডোম’-এর দৃশ্যধারনের কাজ হয়েছে। কাজটি করে বেশ ভালো লেগেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন