বিজ্ঞাপন

রাঙ্গামাটির প্রতিভা ক্লাবে পুলিশের অভিযানে ৭ জুয়াড়ি গ্রেফতার

December 15, 2022 | 3:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটির প্রতিভা ক্লাবে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৭ জুয়াড়িকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। এছাড়া মাদক মামলার দুই আসামিকে চোলাই মদসহ মানিকছড়ি চেকপোস্টে গ্রেফতার করা হয়। গতকাল বুধবার দিবাগত রাতে মাদক ও জুয়াবিরোধী পৃথক দু’টি অভিযানে ৯ জনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) পুলিশ জানায়, প্রতিভা ক্লাবে অভিযান চালিয়ে ক্লাব থেকে থেকে জুয়ার সরঞ্জাম ও নগদ ৪ হাজার ৬৮০ টাকাসহ ৭ জনকে গ্রেফতার করা হয়। এদের বিরুদ্ধে জুয়া আইনের ৪ ধারায় মামলা দায়ের হয়েছে। কোতোয়ালির থানার মামলা নম্বর- ৮।

গ্রেফতারকৃতরা হলো- সুজয় চাকমা (২৫), নোয়াধন চাকমা, বিজয় চাকমা (৩২), অরূপ মজুমদার (৩৮), ইদ্রিস আলী (৪৫), মো. রিদোয়ান (৩৫) ও সঞ্জিত কুমার দে (৬১)।

এদিকে, একইদিন মধ্যরাতে জেলা শহরের শহরতলী মানিকছড়ি চেকপোস্ট থেকে চোলাই মদসহ মাদক মামলার আসামি মো. মান্নান মিয়া (৩১) ও সানজিদা আক্তার (২০) নামে দু’জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৭লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। কোতোয়ালি থানার মামলা নম্বর- ৭।

বিজ্ঞাপন

রাঙ্গামাটির কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন জানান, মাদক ও জুয়ার বিরুদ্ধে জেলা পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ করে। গতকাল মধ্য রাতে মাদক মামলার দুই আসামিকে চোলাই মদসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়া প্রতিভা ক্লাবে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়ার সরঞ্জামসহ ৭ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। এটি আমাদের নিয়মিত অভিযানের অংশ। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন