বিজ্ঞাপন

রাস্তা পার হতে গিয়ে বাসের ধাক্কায় শিশু নিহত, আহত দাদি

December 15, 2022 | 9:05 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে রাস্তা পার হতে গিয়ে বাসের ধাক্কায় ইভা আক্তার (৪) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুটির দাদি মমতাজ বেগম (৫০)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে যাত্রাবাড়ী চৌরাস্তায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হয় শিশুটি।

ইভার বাবার নাম মো. ইব্রাহিম আকন্দ। বাবা মায়ের একমাত্র মেয়ে ছিল ইভা। তাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার পালং উপজেলায়। তারা যাত্রাবাড়ীতে থাকে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চৌরাস্তায় রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামীর বাস তাদের ধাক্কা দেয়। এতে ওই বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। আর আহত হন দাদি মমতাজ বেগম।

বিজ্ঞাপন

এসআই জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। আর আহত মমতাজ বেগমকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করা হয়। তবে তাৎক্ষণিকভাবে বাসটির বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। বাসটি শনাক্তে কাজ করছে পুলিশ।

এদিকে, আহত মমতাজ বেগমের মেয়ে সুফিয়া আক্তার জানান, তাদের বাসা লালবাগ শহীদ নগর ৫ নম্বর গলিতে। তিনি মেয়ে লামিয়া, ভাতিজি ইভা ও মাকে নিয়ে নারায়ণগঞ্জ চিটাগাং রোডে এক আত্মীয়ের বাসায় বেড়াতে যাচ্ছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন