বিজ্ঞাপন

অনুশীলনে ফিরেছেন ভারান ও কোনাতে

December 17, 2022 | 6:38 pm

স্পোর্টস ডেস্ক

রোববার (১৮ ডিসেম্বর) লুসাইল আইকনিক স্টেডিয়ামে কাতার বিশ্বকাপের পর্দা নামছে। ফাইনালে আর্জেন্টিনা ও ফ্রান্সের মধ্যকার লড়াইয়ের আগে ফ্রান্স দলে ‘ক্যামেল ফ্লু’র ধাক্কায় জর্জরিত। প্রথমে অ্যাডিয়েন র‍্যাবিওট ও ডায়োট উপমেকানো এরপর রাফায়েল ভারান ও ইব্রাহিম কোনাতে আক্রান্ত হন। শনিবার (১৭ ডিসেম্বর) সুসংবাদ এসেছে ফ্রান্স দলে। ফ্লু’র শঙ্কা কাটিয়ে অনুশীলনে ফিরেছেন ফ্রেঞ্চদের রক্ষণের দুই দৃঢ় স্তম্ভ ভারান ও কোনাতে। এমন সংবাদই প্রকাশ করেছে ফরাসি সংবাদ মাধ্যম এল’ইকুইপ।

বিজ্ঞাপন

ক্যামেল ফ্লু’তে আক্রান্ত হয়ে সেমিফাইনাল থেকে ছিটকে গিয়েছিলেন ফ্রান্সের গুরুত্বপূর্ণ খেলোয়াড় অ্যাড্রিয়েন র‍্যাবিওট এবং উপমেকানো। এবার সেই তালিকায় নাম উঠেছে আরও তিন ফ্রেঞ্চ খেলোয়াড়ের। যার মধ্যে প্রধান একাদশের দুই ডিফেন্ডার রাফায়েল ভারান এবং ইব্রাহিম কোনাতে আর বেঞ্চ খেলোয়াড় কিংসলে কোম্যানও আছেন। বিশ্বকাপের ফাইনালের বাকি আর মাত্র দুই দিন আর এই সময়েই ফ্রান্সের মূল একাদশের তিন খেলোয়াড় ক্যামেল ফ্লু’তে আক্রান্ত।

ফ্রান্সের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম তাদের সংবাদে জানিয়েছে নতুন করে ক্যামেল ফ্লু’তে আক্রান্ত হয়েছেন ফ্রান্সের দুই সেন্টার ব্যাক রাফায়েল ভারানে ও ইব্রাহিম কোনাতে।

এবার মিলেছে স্বস্তির সংবাদ। বিশ্বকাপ ধরে রাখার মিশনে নামার আগে অনুশীলনে ফিরেছেন দলের প্রায় সবাই।

বিজ্ঞাপন

ফ্রেঞ্চ সাংবাদিক হুলেন লরেন্স জানিয়েছেন ফাইনালে দলের সবাই থাকবেন। ফিরেছেন উপমেকানো, কোম্যান এবং র‍্যাবিওটও।

তিনি বলেন, ‘এটা (ক্যামেল ফ্লু) তেমন গুরুতর নয়। সেমিফাইনাল মিস করা ডায়োট উপমেকানো অনুশীলনে ফিরেছেন। কোম্যানের কেবল গলা ব্যথা এছাড়া তিনি ঠিক আছেন। তবে র‍্যাবিওটকে নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে। ফাইনালে সে খেলবে কি না তা এখনো নিশ্চিত নয়।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন