বিজ্ঞাপন

ডি মারিয়াকে নিয়ে আর্জেন্টিনার একাদশ

December 18, 2022 | 7:36 pm

স্পোর্টস ডেস্ক

লুসাইল আইকনিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় মাঠে গড়াবে ২০২২ কাতার বিশ্বকাপের ফাইনালে। আর্জেন্টিনা ও ফ্রান্সের মধ্যকার ম্যাচে যেই জিতবে গড়বে নতুন ইতিহাস। ফাইনাল ম্যাচের সব গুঞ্জন উড়িয়ে শুরুর একাদশে ফিরেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। আর লিসান্দ্রো মার্টিনেজ রয়েছেন বেঞ্চে।

বিজ্ঞাপন

গ্রুপ পর্বের ম্যাচে চোট পেয়ে শেষ ষোলো, কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালের মূল একাদশে ছিলেন না ডি মারিয়া। তবে ফাইনালে ফিরেছেন একাদশে। তার সঙ্গে আক্রমণভাগে আছেন যথারীতি লিওনেল মেসি এবং এবারের বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করা হুলিয়ান আলভারেজ।

ফাইনালে ফ্রান্স একাদশে দুই পরিবর্তন

মধ্যমাঠে আর্জেন্টিনার ভরসার প্রতীক হয়ে ওঠা রদ্রিগো ডি পলের সঙ্গে আছেন তরুণ এনজো ফার্নান্দেজ এবং ম্যাক অ্যালিস্টার। রক্ষণভাগ সামলাচ্ছন যথারীতি নাহুয়েল মলিনা, ক্রিস্টিয়ানো রোমেরো, নিকোলাস ওটামেন্ডি এবং মার্কোস আকুনা। ম্যাচের আগে গুঞ্জন শোনা গিয়েছিল ফাইনালের একাদশে থাকতে পারেন লিসান্দ্রো মার্টিনেজ। তবে তাকে বেঞ্চেই রেখেছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। আর গোলরক্ষক হিসেবে আছেন যথারীতি এমিলিয়ানো মার্টিনেজ।

আর্জেন্টিনার একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস টাগলিয়াফিকো, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, ম্যাক অ্যালিস্টার, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি ও হুলিয়ান আলভারেজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন