বিজ্ঞাপন

বিজয়ের মাসে কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

December 19, 2022 | 9:42 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বিজয় দিবস উপলক্ষে কেনাকাটায় ২২ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক বা ডিসকাউন্ট দিয়েছে দেশের অন্যতম মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। দেশের তিন শতাধিক ব্র্যান্ডের নির্ধারিত প্রায় ৬ হাজার আউটলেট এবং অনলাইন থেকে উপভোগ করা যাবে এই বিশেষ অফার।

বিজ্ঞাপন

গ্রোসারি, লাইফস্টাইল, ফার্নিচার অ্যান্ড অ্যাক্সেসরিজ, ইলেকট্রনিক্স ও রেস্টুরেন্টসহ বিভিন্ন ধরনের ক্যাটাগরিতে পণ্য কেনাকাটায় পাওয়া যাবে সর্বোচ্চ ২২ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক অথবা ডিসকাউন্ট। বিজয়ের মাসে ‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় ১৫ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত পাওয়া যাবে এই ইন্সট্যান্ট ক্যাশব্যাক অথবা ডিসকাউন্ট অফার।

ইলেকট্রনিক্স ক্যাটাগরিতে ওয়ালটন, র‍্যাংগস, রায়ান্স, যমুনা ইলেকট্রনিক্স, স্যামসাং, শাওমি, স্টার টেক, ভিশন, মিনিস্টার, ট্রান্সকম ডিজিটালসহ নামিদামি নির্দিষ্ট ব্রান্ডের পণ্য কিনে পাওয়া যাবে এই ক্যাশব্যাক অফার।

এছাড়া নির্দিষ্ট মার্চেন্ট থেকে লাইফস্টাইল পণ্য কেনাকাটায়ও রয়েছে আকর্ষণীয় ক্যাশব্যাক। বাটা, এপেক্স, বে, লোটো, টপ টেন, বিশ্ব রঙ, জেন্টেল পার্ক, সেইলর, আর্টিসান এবং সারা লাইফস্টাইলের মতো নির্দিষ্ট ফ্যাশন ব্র্যান্ডের যেকোনো পণ্য কেনাকাটায় পাওয়া যাবে ২২ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক।

বিজ্ঞাপন

পাশাপাশি পছন্দের রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া শেষে ‘নগদ’ পেমেন্টে মিলবে ২২ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। কেএফসি, বিএফসি, বার্গার কিং, টেস্টি ট্রিট, ম্যাডশেফ, চিজ, পাগলা বাবুর্চি, পিৎজা হাট ও স্টার কাবাবসহ আরও অনেক নির্দিষ্ট রেস্টুরেন্টে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন এই ক্যাশব্যাক অফার।

দেশের যেকোনো প্রান্তে ঘরে বসে কেনাকাটায় আরও বেশি স্বাচ্ছন্দ্য পেতে ‘নগদ’-এর এই ক্যাম্পেইনের আওতায় অনলাইন ক্যাটাগরিতে দারাজ, মোনার্ক মার্ট, অথবা ডট কম, রকমারি, চালডাল এবং পাঠাও-এর মতো নির্দিষ্ট ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে অনলাইন পেমেন্টে পাওয়া যাবে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অথবা ক্যাশব্যাক।

বিজয় দিবস উপলক্ষ্যে ‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় নির্ধারিত ব্র্যান্ডের তালিকা দেখতে ভিজিট করুন https://nagad.com.bd/bn/campaign/?offer=bijoy-campaign এই লিংকে।

বিজ্ঞাপন

এই ক্যাম্পেইন সংক্রান্ত কোনো কাজে বা অন্যকোনো সময়েই ‘নগদ’ থেকে কোনো গ্রাহকের কাছে গোপন পিন নম্বর বা ওটিপি চাওয়া হবে না। তাই গোপন পিন বা ওটিপি কারো সাথে কখনোই শেয়ার করা থেকে বিরত থাকার পরামর্শ নগদ-এর।

নগদ-এর এই ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফারটি নিয়ে প্রতিষ্ঠানটির চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, ‘বিজয় দিবস আমাদের জাতির জন্য একটি সুখের এবং অর্জনের দিন। এমন দিনে দেশের সাধারণ মানুষ ও আমাদের ক্রেতাদের সাথে খুশি ভাগাভাগি করে নিতে আমরা এই অফারটি চালু করেছি। আশা করি আমাদের গ্রাহকেরা এই অফারে খুশি হবেন এবং সামান্য হলেও উপকৃত হবেন।’

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন