বিজ্ঞাপন

মিরপুরে বাসায় এসি বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে ২

December 21, 2022 | 4:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশনের বাসায় এসি বিস্ফোরণে দগ্ধের ঘটনায় হাজেরা বেগমের (৪৫) পর মারা গেল গৃহকর্মী আরিয়ান (১৪)।

বিজ্ঞাপন

বুধবার (২১ ডিসেম্বর) ভোররাত ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসাকি সার্জন ডা. এসএম আইউব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আরিয়ানের শরীরে ৬২ শতাংশ দগ্ধ হয়েছিল। নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় গত শনিবার (১৭ ডিসেম্বর) রাতে মারা যান দগ্ধ হাজেরা বেগম। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে, গত শনিবার ভোররাতে ১৩ নম্বর সেকশনের পূর্ব ঈমাননগর খালপাড় টিনশেড বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। ওইদিনই তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

মৃত আরিয়ান কেরানীগঞ্জের আমিরাবাদ এলাকার রেজাউল করিমের ছেলে। বর্তমানে মিরপুরের ওই বাসায় থাকতেন এবং গৃহকর্মীর কাজ করতেন।

মৃত হাজেরা বেগমের স্বামী আব্দুস সালাম জানান, তারা নিজেদের টিনসেড বাড়িটিতে থাকেন। তার স্ত্রী গৃহিণী। আর আরিয়ান তাদের বাসায় ভাড়া থাকেন এবং বাসায় গৃহকর্মীর কাজ করে। রাতে তিনি অন্য বাসায় ছিলেন। ভোরবেলায় শুনতে পান, বাসায় বিস্ফোরণে তার স্ত্রী ও গৃহকর্মী দগ্ধ হয়েছে। বাসায় এয়ারকন্ডিশন (এসি) থেকে এই বিস্ফোরণ হয়েছে বলে ধারণা তার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন