বিজ্ঞাপন

কথা রাখলেন সালমান, বডিগার্ডের ছেলেকে নিয়ে নতুন সিনেমা

December 22, 2022 | 2:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের ওপেন সিক্রেট- ‘যার মাথায় সালমান খানের হাত তাকে আর ভাবতে হয় না ছবি পাওয়া নিয়ে’। জ্যাকুলিন ফার্নান্ডেজ, তারা সুতারিয়া, আথিয়া শেট্টি, অর্জুন কাপুর- একের পর এক বলিউড তারকারা বলিউডে পা রেখেছিলেন সালমান খানের হাত ধরে। এবার পালা ভাইজানের বডিগার্ড ‘শেরা’র ছেলে। সালমান আগেই প্রমিস করেছিলেন শেরার ছেলে টাইগারকে নিয়ে আসবেন বলিউডে। আর সেরকমটাই করলেন।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, ইতিমধ্যেই সতীশ কৌশিকের সঙ্গে এই ব্যাপারে যোগাযোগও করে ফেলেছেন ভাইজান। টাইগারকে বলিউডের জন্য প্রস্তুত করাতেও লড়িয়ে দিচ্ছেন জানপ্রাণ। পিঙ্কভিলার রিপোর্ট অনুসারে একাধিক নায়িকার সঙ্গেও কথা বলেছেন, তবে কারও নাম এখনও অফিসিয়াল হয়নি। সব ঠিক থাকলে ২০২৩ সালেই ফ্লোরে যাবে এই সিনেমা।

সালমান খান ও তার বডিগার্ড শেরা

সালমান খান ও তার বডিগার্ড শেরা

২০১৯ সালে টাইগারকে বলিউডে লঞ্চ করা নিয়ে সালমানকে বলতে শোনা গিয়েছিল, ‘শেরার ছেলে টাইগারের গ্রুমিং চলছে আপাতত। একাধিক প্রযোজক ওর ব্যাপারে ভাবছে। শেরা যদিও মনে করে ওর ছেলের জন্য স্ক্রিপ্ট বাছতে সেরা বিচারক আমিই হব। তাই আপাতত সেই কাজটা করছি। এখনও ভালো কিছু খুঁজে পাওয়া বাকি।’ উল্লেখ্য, সালমানের ২০১৬ সালের সিনেমা ‘সুলতান’-এ সহ-পরিচালক হিসেবে কাজ করেছেন টাইগার।

এদিকে সালমান আপাতত ব্যস্ত রয়েছেন তার পরের ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’ নিয়ে। এই সিনেমা দিয়েও বলিউডে ডেবিউ হচ্ছে শেহনাজ গিলের। এছাড়াও ২০২৩ সালের শেষে আসবে ভাইজানের ‘টাইগার ৩’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন