বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর সঙ্গে ছাত্রলীগের নতুন নেতাদের শুভেচ্ছা বিনিময়

December 22, 2022 | 10:17 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি ইয়াসির ইনান। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগর দক্ষিণ-উত্তর শাখা ছাত্রলীগের নবনির্বাচিত নেতারাও তাদের সঙ্গে ছিলেন। এছাড়া যুব মহিলা লীগের নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকও প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে গণভবনে গিয়ে যুব মহিলা লীগ ও ছাত্রলীগের নব-নির্বাচিত নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।

এর আগে, গত ১৫ ডিসেম্বর যুব মহিলা লীগের এবং ৮ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। কেন্দ্রীয় সম্মেলনের মাধ্যমে যুব মহিলা লীগের সভাপতি হন আলেয়া সারোয়ার ডেইজি এবং সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি। আর ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালি ইয়াসির ইনান নির্বাচিত হন। একইসঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের কমিটিও ঘোষণা করা হয়। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি হিসেবে রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পান সাগর আহমেদ। আর রাজীবুল ইসলাম ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি ও সজল কুণ্ডু সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মাজহারুল করিম এবং তানভীর হাসান সৈকতকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

গত মঙ্গলবার (২০ ডিসেম্বর) গণভবন থেকে বের হয়ে আওয়ামী লীগ সভাপতির পরামর্শক্রমে নতুন কমিটির নেতাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের ১৩ দিন পর নতুন কমিটি ঘোষণা করা হয়। এর আগে, ৬ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু ওই সময় নতুন কমিটি ঘোষণা করা হয়নি।

বিজ্ঞাপন

এদিকে, বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১১টার পর ধানমন্ডি-৩২ নম্বর জাতির পিতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানান ছাত্রলীগের নেতারা। বিদায়ী কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টচার‌্যকে সঙ্গে নিয়ে ছাত্রলীগের নতুন কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। নতুন কমিটির কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে শেখ ওয়ালি ইয়াসির ইনানের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নবনির্বাচিত নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনআর/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন