বিজ্ঞাপন

ইভ্যালির রাসেল দম্পতির বিচার শুরু

December 28, 2022 | 2:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: প্রতারণা করে গ্রাহকের অর্থ আত্মসাতের একটি মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং তার স্বামী ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. রাসেল মোল্লার বিরুদ্ধে চার্জগঠন করেছেন আদালত। ফলে আসামিদের বিরুদ্ধে আনুষ্ঠানিক বিচার শুরু হলো।

বিজ্ঞাপন

বুধবার (২৮ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত এ আদেশ দেন। একইসঙ্গে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৮ ফেব্রুয়ারি তারিখ ধার্য করেন আদালত। মামলার অপর আসামি ইভ্যালির আরেক কর্মকর্তা মইনুল হককে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এদিন শুনানির সময় রাসেলকে কারাগার থেকে হাজির করা হয়। আর মইনুল হক আদালতে উপস্থিত ছিলেন। শামীমা নাসরিন আদালতে হাজির হননি, এ জন্য তারপক্ষে সময় আবেদন করা হয়। তাদের পক্ষের আইনজীবীরা মামলা থেকে অব্যাহতি চেয়ে শুনানি করেন। শুনানি শেষে অব্যাহতির আবেদন নাকচ করে রাসেল ও শামীমার বিরুদ্ধে চার্জগঠন করেন আদালত। শামীমা নাসরিন পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। মইনুল হকের অব্যাহতির আবেদন মঞ্জুর করা হয়।

জানা যায়, গত বছরের ১৬ সেপ্টেম্বর রাতে গুলশান থানায় আরিফ বাকের নামে এক গ্রাহক তিন লাখ ১০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে রাসেল ও তার স্ত্রী শামীমার বিরুদ্ধে মামলা করেন। গত ২৯ আগস্ট আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সিআইডির উপপুলিশ পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন