বিজ্ঞাপন

গাইবান্ধায় বরযাত্রীসহ নৌকা ডুবি, শিশু নিখোঁজ

December 29, 2022 | 6:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: জেলার ফুলছড়ি ও সাঘাটা উপজেলার সীমান্ত চৌভাগিয়া (গাবগাছি) এলাকায় নদীতে ৪০ জন বরযাত্রীসহ নৌকা ডুবে গেছে। এ ঘটনায় ৩৯ যাত্রী নদী পাড়ে উঠলেও মোহনী আক্তার (১১) নামের এক শিশু নিখোঁজ রয়েছে। আর কনেসহ আহত হয়েছেন চারজন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে নিখোঁজ শিশুর সন্ধানে কাজ শুরু হরে রংপুর থেকে আসা ডুবুরি দল। এর আগে, গতকাল বুধবার (২৮ ডিসেম্বর) রাতে এই নৌ ডুবির ঘটনা ঘটে।

নিখোঁজ মোহনী গাইবান্ধা সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর মেয়ে। সে স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, গতকাল বুধবার গাইবান্ধা শহরের মধ্যপাড়া এলাকার হাবলু মিয়ার ছেলে মানিক মিয়া ফুলছড়ির আদর্শ গ্রামের খট্টু মিয়ার মেয়ে রাশেদা আক্তারের বিয়ে খেতে যায়। বিয়ে খাওয়া শেষে বরযাত্রীসহ ৪০ জন একটি নৌকায় করে রাত সাড়ে ৭টার দিকে সাঘাটা উপজেলার সুইট চেয়ারম্যানের বাড়ির ঘাটে ফিরছিল। পথে নদীতে ঘন কুয়াশার কারণে ফুলছড়ি-সাঘাটা উপজেলার সীমান্ত এলাকা চৌভাগিয়া এলাকায় একটি নৌকা ধাক্কা দিলে বরযাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। এসময় নৌকায় থাকা যাত্রীরা নদীর তীরে উঠতে পারলেও শিশু মোহনী তলিয়ে যায়। এ ঘটনায় বিয়ের কনেসহ চারজন আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী বলেন, বৃহস্পতিবার দুপুর থেকে নিখোঁজ শিশুটিকে উদ্ধারে কাজ করছে রংপুর থেকে আসা ডুবুরি দল।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন