বিজ্ঞাপন

‘পাঠান’ ট্রেলারে নজর কাড়লেন শাহরুখ

January 10, 2023 | 4:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

চার বছরের বেশি সময় কেটে গেছে পর্দায় দেখা যায়নি নায়ক শাহরুখ খানকে। তাহলে কি তিনি হারিয়ে গেলেন? অবসান শাহরুখ যুগের? প্রশ্ন ঘুরছিল নানা মহলে। অনেকেই লিখে দিয়েছিলেন শাহরুখের ভবিষ্যতের ইতি। কিন্তু যিনি তো বাজিগর, বারবার হেরে গিয়েও জিতে আসাই লেখা আছে যার কপালে। তিনি আসছেন শিগগিরই, তার আভাস বিগত কয়েক সপ্তাহ ধরেই অনুভব করছে নেটপাড়া। তবে এবার কার্যত বলাই যায়, শাহরুখের বনবাসের অবসান। নতুন মিশন নিয়ে পর্দায় ফিরছেন তিনি ‘পাঠান’ হয়ে। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির প্রথম ট্রেলার।

বিজ্ঞাপন

রহস্য-রোমাঞ্চ, অ্যাকশন, রোম্যান্স, দেশপ্রেম কি নেই এই ট্রেলারে! যেন দীর্ঘ পাঁচ বছর পর পরিপূর্ণ এক প্যাকেজ নিয়ে পর্দায় হারিজ হয়েছেন শাহরুখ। তবে শাহরুখ একা নয়, ট্রেলারে নজর কেড়েছেন ছবির ভিলেন জন আব্রাহমও। সঙ্গে দীপিকাও কম জাদু দেখাননি।

চোখ ধাঁধানো লোকেশনে অ্যাকশন, সঙ্গে শিস দেওয়ার মতো সংলাপ ভক্তরা যেন এমন কিছুর জন্যই অপেক্ষা করছিলো। তাইতো শত বিতর্কের মাঝেও দেশভক্তি পূর্ণ এই ট্রেলার দেখে বাহবা জানাচ্ছেন নেটিজেনরা।

ট্রেলার অনুসারে শাহরুখ একজন ভারতীয় স্পাই, যার নাম পাঠান। অন্যদিনে জন আব্রাহাম একটি জঙ্গি সংগঠনের কর্তা। যিনি ভারতে ভয়ংকর হামলার ছক কষে। সেই হামলা থেকে ভারতকে রক্ষা করতেই মিশনে নামেন পাঠান। তার সঙ্গে অ্যাকশন গার্ল হিসেবে দেখা যাবে দীপিকাকেও।

বিজ্ঞাপন

এই সিনেমায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার সালমান খানও। তবে ট্রেলারে তাকে দেখানো হয়নি। বোঝা গেলো, বড় পর্দাতেই বাজিমাত করবেন ভাইজান। এছাড়াও আরও আছেন আশুতোষ রানা, গৌতম রোড়ে, ডিম্পল কাপাডিয়া প্রমুখ।

যশরাজ ফিল্মসের প্রযোজনায় ‘পাঠান’ পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। যিনি এর আগে ব্লকবাস্টার হিট ‘ওয়ার’ সিনেমাটি বানিয়েছেন। জানা গেছে, প্রায় ২৫০ কোটি রুপি বাজেটে তৈরি করা হয়েছে ‘পাঠান’। তবে বক্স অফিসে কতখানি সাফল্য পায় সেটা দেখার অপেক্ষা এখন।

হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন