বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

January 12, 2023 | 6:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে শশুড়বাড়ির লোকজন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের বেগমবাজার সংলগ্ন চর খাসকান্দি এলাকার বসত ঘর থেকে ওই প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

মৃত রিফা আক্তার (২১) কুয়েত প্রবাসী জাহিদুল ইসলামের (৩০) স্ত্রী ও কেরানীগঞ্জ উপজেলার তেঘরিয়া ইউনিয়নের মধ্যপাড়া করেরগাঁও এলাকার রব মিয়ার মেয়ে।

নিহতের বড় ভাই কামরুল ইসলাম বলেন, ৩ দিন আগে আমার বোনের শশুড়বাড়িতে দাওয়াত নিয়ে গিয়েছিলাম। তারা দাওয়াত গ্রহণ না করে আমাদের ফিরিয়ে দেয়। গতকাল রাতেও আমার বোনের সাথে ফোনে কথা হয়। তখনও সে স্বাভাবিক ছিল। আজ সকালে আমাদের ফোন দিয়ে জানানো হয় আমার বোন আত্মহত্যা করেছে। আমার বোন আত্মহত্যা করার মতো মানুষ না। তারা আমার বোনকে মেরে ঝুলিয়ে রাখে।

বিজ্ঞাপন

৬ মাস আগে পারিবারিকভাবে রিফা ও জাহিদুলের বিয়ে হয়। দুই মাস আগে স্ত্রীকে রেখে কুয়েতে পাড়ি জমান জাহিদুল।

সিরাজদিখান থানার ওসি মিজানুল হক জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ময়নাতদন্তের প্রতিবেদনের ওপর ভিত্তি করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন