বিজ্ঞাপন

মঞ্চে উঠে সাকিবকে জড়িয়ে ধরলেন ‘কিশোর’ ভক্ত

January 12, 2023 | 11:10 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ক্রিকেটার সাকিব আল হাসান। তুমুল জনপ্রিয় ক্রিকেট ভক্তদের কাছে। অনেকের কাছে সাকিব আবেগ-অনুভূতির নামও। সেই সাকিবকে সামনে দেখে এক ভক্ত সামলাতে পারেননি আবেগ। নিরাপত্তার বেড়াজাল ভেঙে সেই ভক্ত দৌড়ে গিয়ে জড়িয়ে ধরেন তার স্বপ্নের ক্রিকেটারকে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর খুলশী থানার লালখান বাজার এলাকায় এ নিয়ে হুলস্থূল কাণ্ড! পুলিশ জানিয়েছে, কিশোর বয়সী ওই ভক্তকে সাকিবের কাছ থেকে ছাড়িয়ে নেওয়ার পর সে চলে যায়।

লালখান বাজার আমিন সেন্টারের পাশে পোমা ব্র্যান্ডের একটি শো-রুম উদ্বোধন করতে গিয়েছিলেন বিপিএল খেলতে চট্টগ্রামে অবস্থান করা সাকিব।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে, শোরুমের সামনে সড়কের দিকে মুখ করে ডিজিটাল স্ক্রিনসহ মঞ্চ বানিয়ে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। কয়েকজন অতিথির উপস্থিতিতে উপস্থাপিকা উদ্বোধনী বক্তব্য রাখার জন্য সাকিবের হাতে মাইক্রোফোন দেন। তখন হঠাৎ-ই দর্শক সারি থেকে একজন দৌড়ে গিয়ে সাকিবকে জড়িয়ে ধরেন। সাকিব অবশ্য ভক্তের এই কর্মকাণ্ডের সময় হাসিমুখেই ছিলেন।

বিজ্ঞাপন

দর্শক সারি থেকে ভক্ত দৌড়ে আসার সময় তার পেছনে পেছনে নিরাপত্তা কর্মীদেরও দৌড়ে যেতে দেখা যায় ভিডিওতে। সাকিব হাসিমুখে থাকলেও ব্যতিবস্ত হয়ে পড়েন অন্যান্য অতিথি, নিরাপত্তা কর্মী এবং পুলিশ সদস্যরা। দ্রুততম সময়ের মধ্যে তাকে সাকিবের সামনে থেকে সরিয়ে নেওয়া হয়। উপস্থাপিকা বার বার শৃঙ্খলা বজায় রাখার অনুরোধ করছিলেন।

পরে নিরাপত্তা কর্মী ও পুলিশের বেষ্টনীর মধ্যেই সাবিক বক্তব্য দিয়ে শোরুমের উদ্বোধন করেন। পরে উপস্থাপিকার অনুরোধে ভক্তদের দিকে ফিরে তিনি মোবাইলে সেলফিও তোলেন।

জানতে চাইলে খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) সন্তোষ কুমার চাকমা সারাবাংলাকে বলেন, ’১৫-১৬ বছর বয়স হবে। সাকিবের ভক্ত কিশোর। হঠাৎ গিয়ে সাকিবকে জড়িয়ে ধরে। মাত্র ৩/৪ সেকেন্ড। এর মধ্যেই নিরাপত্তা কর্মীরা তাকে সরিয়ে নিয়ে যান। পরে তাকে চলে যেতে বলা হয়। সাকিবকে দেখতে সেখানে প্রচুর জনসমাগম হয়। এর মধ্যেই এ ঘটনা ঘটেছে। উদ্বোধনের পর নিরাপদে ক্রিকেটারকে রেডিসন হোটেলে পৌঁছে দেওয়া হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন