বিজ্ঞাপন

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সকল বিল পরিশোধ করা যাবে নগদে

January 14, 2023 | 11:26 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সেবা নেওয়া রোগীদের চিকিৎসা সংক্রান্ত সকল ধরনের বিল এখন থেকে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের মাধ্যমে পরিশোধ করা যাবে।

বিজ্ঞাপন

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের প্রশাসনিক ভবনে বৃহস্পতিবার (১২) হাসপাতালটির সঙ্গে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ এবং বাংলাদেশ ডাক বিভাগের মধ্যে ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তিতে নগদের পক্ষে সই করেন নগদের নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম ও কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পক্ষে স্বাক্ষর করেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজলুল কবির।

এ ছাড়া চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে নগদের পক্ষে উপস্থিত ছিলেন নগদের কী স্টেকহোল্ডার রিলেশনের জেনারেল ম্যানেজার মোহাম্মদ মনিরুল ইসলাম, কী স্টেকহোল্ডার রিলেশন ম্যানেজার নাকিব চৌধুরী এবং কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন হাসপাতালটির উপপরিচালক ড. এ কে এম মোস্তাফিজুর রহমান ও সহকারী পরিচালক লে. কর্নেল শেখ সাব্বির আহমেদ।

নগদের সঙ্গে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের এই চুক্তির ফলে এখন থেকে হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের সকল ধরনের বিল পরিশোধ করা যাবে বাংলাদেশ ডাক বিভাগের সেবা নগদের মাধ্যমে। ক্যাশ কাউন্টারে দীর্ঘ লাইনে না দাড়িয়ে বিল পরিশোধ করা যাবে মুহূর্তেই।

বিজ্ঞাপন

পাশাপাশি হাসপাতালে কর্মরত চুক্তিভিত্তিক চতুর্থ শ্রেনীর কর্মচারীদের বেতন-ভাতা প্রদান থেকে শুরু করে তাদের দৈনন্দিন আর্থিক লেনদেনও হবে নগদের মাধ্যমে।

চুক্তির বিষয়ে নগদের নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম বলেন, নগদ সব সময় কাজ করে মানুষের জীবনযাত্রা সহজ করার জন্য। তারই অংশ হিসেবে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সাথে নগদের এই চুক্তি। এই চুক্তির ফলে এখন দ্রুততম সময়ে বিল পরিশোধ করা যাবে নগদের মাধ্যমে। ফলে ক্যাশ কাউন্টারে দীর্ঘ লাইনের চাপ কমে আসবে এবং হাসপাতালের সেবার মান বাড়বে।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের বিল পরিশোধের পাশাপাশি বর্তমানে নগদের মাধ্যমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ দেশের আরও বেশকিছু নামকরা হাসপাতালের বিল পরিশোধ করা যাচ্ছে। এ ছাড়া খুব সহজেই বিদ্যুৎ, গ্যাস, পানি, টেলিফোনসহ বিভিন্ন ধরনের সেবার ফি পরিশোধ করা যায় নগদের। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেতন, ইন্স্যুরেন্সের প্রিমিয়াম, ঋণের কিস্তি এবং ক্রেডিট কার্ডের বিলসহ আরও নানা ধরনের বিল পরিশোধ সেবা চালু রয়েছে ডাক বিভাগের এমএফএস প্রতিষ্ঠান নগদে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন